1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:২০ অপরাহ্ন

দিরাইয়ে গোপন বৈঠককালে থেকে জামায়াত-শিবিরের আমির-সভাপতিসহ ১১ নেতা আটক

  • আপডেট টাইম :: শনিবার, ১৭ ডিসেম্বর, ২০১৬, ৪.০৫ পিএম
  • ১১৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের দিরাই ও শাল্লা উপজেলা জামায়াতে ইসলামীর দুই আমিরসহ দলটির বিভিন্ন পর্যায়ের ১১জন নেতাকর্মীকে আটক করেছে দিরাই থানা পুলিশ। এসময় তাদের কািছ থেকে বিপুল পরিমাণ দলীয় বইপত্র উদ্ধার করে পুলিশ। শনিবার বিকেলে দিরাই উপজেলা পরিষদসড়কের ইউসুফ মঞ্জিলের একটি কক্ষ থেকে তাদেরকে আটক করা হয়। পুলিশ জানিয়েছে তারা গোপন বৈঠক করছিল।
আটককৃতরা হলেন শাল্লা উপজেলা জামায়াতের আমির হাফিজ নুরুল আলম সিদ্দিকি, দিরাই উপজেলা আমির কামাল হোসেন, দিরাই উপজেলা জামায়াতের সেক্রেটারী ও লাইসিয়াম প্রি-ক্যাডেট একাডেমীর প্রিন্সিপাল লুৎফুর রহমান, জামায়াতের সদস্য আব্দুল কুদ্দুস, আব্দুস শহীদ, আব্দুল আউয়াল, শওকত সরদার, রায়হানুল ইসলাম, সাইফুল ইসলাম, আব্দুর রহিম ও দিরাই উপজেলা ছাত্র শিবিরের সভাপতি শফিউল আলম।
দিরাই থানা পরিদর্শক (এসআই) শাহআলম জানান, জামায়াত শিবিরের নেতাকর্মীরা সংঘবদ্ধ হয়ে উপজেলা রোডের ইউসুফ মঞ্জিলের একটি বাসায় গোপনে সাংগঠনিক কার্যক্রম চালাচ্ছিল। শনিবার বিকেলে গোপন বৈঠকের খবর পেয়ে আমরা অভিযান চালিয়ে তাদেরকে আটক করি। সেখানে তাদের দলীয় প্রচুর বই ও কাগজপত্র উদ্ধার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে চালান দেওয়া হবে।
তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৭টা) তাদেরকে দিরাই থানায় আটকে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!