1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

তাহিরপুরে ব্যারিস্টার ইমনের মতবিনিময়

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬, ২.৪৫ এএম
  • ৩৮১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বুধবার দিনভর তাহিরপুরে মতবিনিময় করেছেন। চশমা মার্কায় ভোট চেয়ে তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর, উত্তর বড়দল,উত্তর বাদাঘাট ও  দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদে নির্বাচনী মতবিনিময় ও গনসংযোগ করেছেন। মতবিনিময় সভায় স্থানীয় সরকারের জনপ্রতিনিধিরা তার সঙ্গে ছিলেন।
উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদে উপস্থিত ছিলেন, পরিষদ চেয়ারম্যান খসরুল আলমসহ সকল ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যরা। উত্তর বড়দল ইউনিয়নের পরিষদ চেয়ারম্যান আবুল কাসেমসহ সকল ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যরা, বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপ্তাব উদ্দিন ব্যাতিত সকল ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যরা, বালিজুড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর জহুর তালুকদারসহ সকল ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যরা, বিশম্ভপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এরশাদ আলমসহ সকল ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যরা।
ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের সঙ্গে নির্বাচনী গণসংযোগে ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নান্টু রায়, সদর থানা আওয়ামী লীগের সাধারনণ সম্পাদক মোবারক হোসেন, বাংলাদেশ কেন্দ্রয়ি কৃষক লীগের সদস্য করুনা সিন্ধু চৌধুরী বাবুল প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!