1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

মুকুটের পরিবার স্বাধীনতার পক্ষের পরিবার: খায়রুল হুদা চপল

  • আপডেট টাইম :: বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯, ৩.০৪ পিএম
  • ৩২৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে যুবলীগের প্রতিষ্টাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মদিন পালিত হয়েছে। বুধবার বিকেলে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে খায়রুল হুদা চপল বলেন, কুচক্রিরা স্বাধীনতা যুদ্ধ নিয়ে আমার বাবার বিরুদ্ধে বিষোদগার করে। এই ষড়যন্ত্রকারীদের রাজনৈতিক ইতিহাস সম্পর্কে জেলার মানুষ জানেন। তিনি বলেন, আমার ভাই নূরুল হুদা মুকুট সুনামগঞ্জে আওয়ামী লীগকে তৃণমূলে নিয়ে যেতে অক্লান্ত কাজ করে সংগঠনকে বিস্তৃত করেছেন। আমাদের পরিবার স্বাধীনতার পক্ষের পরিবার। জাতির জনকের মৃত্যুর পর আমার ভাইয়ের নেতৃত্বে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
খায়রুল হুদা চপল বলেন, ‘আওয়ামী লীগ কখনো করেনি সুনামগঞ্জের এমন একটি কুচক্রী মহল, কখনো স্বাধীনতার পক্ষে ছিল না। তারা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তিনি বলেন, ‘১৯৭৫ সালে যখন বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়েছিল, তখন ছাত্রদের পক্ষ থেকে সুনামগঞ্জে যে প্রতিবাদ মিছিল হয়েছিল, তার অগ্রভাগে ছিলেন নূরুল হুদা মুকুট। যড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, তারা কীভাবে বলে মুকুটের বাবা বঙ্গবন্ধুর মৃত্যুতে মিষ্টি বিতরণ করেছিলেন বলেন। এই দাবির সপেক্ষে তারা যদি একটি প্রমাণ দেখাতে পারেন, তবে আমরা সুনামগঞ্জ ছেড়ে চলে যাব।’
খায়রুল হুদা চপল ব্যক্তিস্বার্থ হাসিলের জন্য তাদের পরিবার নিয়ে অপপ্রচার না করতে অনুরোধ জানান।
জেলা যুবলীগের সদস্য সবুজ কান্তি দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মনজুর আহমদ, সিনিয়র সদস্য এডভোকেট কল্লোল তালুকদার চপল, রঞ্জিত চৌধুরী রাজন, নূরুল ইসলাম বজলু, জেলা ছাত্রলীগ সভাপতি দিপঙ্কর কান্তি দে প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!