1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আন্দোলনকারীদের সঙ্গে সরকারের আলোচনার প্রস্তাব, গঠিত হয়েছে বিচার বিভাগীয় তদন্ত কমিটি সুনামগঞ্জে কোটা সংস্কার আন্দোলনের অন্যতম সমন্বয়ক শিবির সভাপতি সুমেলসসহ তিন শিবির নেতা গ্রেপ্তার ছাত্রলীগকে স ন্ত্রা সী সংগঠন হিসেবে বিবেচনার প্রশ্নে যা বলছে যুক্তরাষ্ট্র সুনামগঞ্জে কিশোর গ্যাং ও অ প রা ধ প্র তি রো ধ বিষয়ে নিয়ে আলোচনা সভা সিলেটেও স্বেচ্ছায় পদ ছাড়ছেন ছাত্রলীগ নেতারা সিলেটের বন্যা : যুক্তরাজ্য সহায়তা দিচ্ছে ৪ কোটি টাকা কোটা: ‘ও ভাইও হামাক এনা বোন কয়া ডাকো রে’, সাঈদের বোনের আহাকারি বিকল্প নৌপথে সেন্ট মার্টিনের যাত্রীবাহী ট্রলারে আবারও গুলি বর্ষণ বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা দেয় কোটা আন্দোলনকারীরা শনির আখড়ায় পুলিশের ওপর হামলা ঘিরে সংঘাত সৃষ্টি, শিশুসহ গুলিবিদ্ধ ছয়জন

আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে রণক্ষেত্র জাউয়বাজার, আহত অর্ধশত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯, ১.০২ পিএম
  • ২৮২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়া বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ রণক্ষেত্রে পরিণত হয়। প্রায় দুই ঘন্টা ব্যাপী চলা সংঘর্ষে পুলিশ বিপুল টিয়ারশেল নিক্ষেপ করে। পরে অতিরিক্ত পুলিশ নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত অর্ধ শতাধিক আহত হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে সংঘর্ষ চলাকালে জাউয়াবাজারে প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। এসময় চরম দুর্ভেঠস পোহান যাত্রীরা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক ও ছাতক পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর সমর্থকরা জাউয়া বাজারে মিছিল নিয়ে বাকবিত-ায় জড়ান। এক পর্যায়ে মুখোমুুখি সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় জড়ালে রণক্ষেত্রে পরিণত হয় বাজার এলাকা। দেশিয় অস্ত্র ও ইটপাটকেল নিক্ষেপের কারণে দোকান বন্ধ হয়ে যায় বাজারের। এসময় জাউয়া পুলিশ ফাঁড়ির পুলিশ সংঘর্ষ থামাতে এসে টিয়ারশেল নিক্ষেপ করে। তবে কিছুক্ষণের মধ্যেই তাদের টিয়ারশেল শেষ হয়ে যায়। পরে ছাতক থানা থেকে পুলিশ গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করে। সংঘর্ষ চলাকালে বিপুল পরিমাণ টিয়ারশেল নিক্ষেক করা হয় বলে জানিয়েছে পুলিশ।
এদিকে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত অর্ধশত লোক আহত হন। আহতদের কৈতক উপস্বাস্থ্য কেন্দ্রসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ছাথক থানার ওসি মোস্তফা কামাল বলেন, পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল নিক্ষেপ করেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে এখনো কোন মামলা হয়নি বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!