1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন

সুনামগঞ্জে আর্ন্তজাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, ২.১৯ পিএম
  • ৯৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আর্ন্তজাতিক দুর্নীতিবিরোধী দিবসে ‘দুর্নীতির বিরুদ্ধে একসাথে’-এই শ্লোগান নিয়ে প্রতিবছরের মত এবছরও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), সুনামগঞ্জ’র উদ্যোগে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে। ৯ ডিসেম্বর শুক্রবার দিবসটি উপলক্ষে সনাক সুনামগঞ্জ দিনব্যাপি বিভিন্ন্ কর্মসূচি আয়োজন করে। সকাল ৯:৩০ ঘটিকায় ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপ দুর্নীতিবিরোধী সাইকেল র‌্যালী বের করে। র‌্যালিটি কাজির পয়েন্ট সনাক কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারে গিয়ে শেষ হয়।
র‌্যালি শেষে দিবসটি উপলক্ষে শহীদ জগৎজ্যোতি পাঠাগার হলরুমে আলোচনা সভা আয়োজন করে। সনাক সদস্য খলিল রহমানের সঞ্চালনায় এবং সনাক সভাপতি মো: গোলাম কিবরিয়া এর সভাপতিত্বে আলোচনা সভা শুরু হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক পরিমল কান্তি দে। প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবেরা আক্তার বলেন, পরিবার থেকেই শিশুদেরকে দুর্নীতি প্রতিরোধে সচেতন করতে হবে।দুর্নীতির বিরুদ্ধে বিবেককে জাগ্রত করতে হবে। শুধু প্রশাসন দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করলেই বলা যাবে না যে, সুনামগঞ্জ জেলা দুর্নীতির বিরুদ্ধে চলে গেল। দুর্নীতি প্রতিরোধে সবাইকেই এগিয়ে আসতে হবে।
দিবসটি উপলক্ষে একই দিন বিকাল সাড়ে ৪ টায় পৌর চত্ত্বরে সুনামগঞ্জ ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস এর পরিবেশনায় দুর্নীতিবিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান এবং দুর্নীতিবিরোধী ভিডিও নাটক প্রদর্শন করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!