1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯, ৩.৩৪ পিএম
  • ১৬০ বার পড়া হয়েছে

মধ্যনগর প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানা আ.লীগের সম্মেলন আজ শুক্রবার (৮নভেম্বর) মধ্যনগর বাজারস্থ শহীদ মিনারের সামনে বাদ জুমা অনুষ্ঠিত হয়। থানা আ.লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক গিয়াস উদ্দিন নুরীর সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম.এনামুল কবীর ইমনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আ.লীগের সভাপতি আলহাজ্জ্ব মতিউর রহমান, সিনিয়র সহসভাপতি নূরুল হুদা মুকুট।
সকাল থেকে বিভিন্ন গ্রাম ও ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিলে সভাস্হল মুখরিত হয়ে উঠে। সম্মেলনের প্রথম অধিবেশনে আ.লীগের সভাপতি ৫ জন ও সাধারন সম্পাদক হিসেবে ৭ জনের নাম প্রস্তাব করা হয়। প্রার্থীরা সমঝোতায় না আসার কারনে জেলা কমিটি পরবর্তীতে কমিটি ঘোষনা করার সিদ্ধান্ত নেয়।
জেলা আ.লীগের সভাপতি বলেন, যারা বঙ্গবন্ধু আদর্শকে ভালবাসে, মুজিবের চেতনায় বিশ্বাসী তারা কখনো আ.লীগের ক্ষতি করতে পারে না।আজকে যারা মধ্যনগরে সম্মেলন কে কেন্দ্র করে উত্তেজনাকর পরিস্থিতির মাধ্যমে সম্মেলন কে বানচালের চেষ্টা করেছে এদের কে জেলা আওয়ামীলীগ চিনে রাখল এবং এই কমিটিতে এদের মতো লোকদের কোন স্থান হবে না।শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার,আসুন আমরা সবাই মুজিব আদর্শকে বুকে ধারন করে সামনের দিকে এগিয় যাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!