1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মধ্যনগরে জলমহালের পাহারাদারের উপর হা ম লা য় শি শুসহ আ হ ত ৩ ঘুরে দাঁড়াতে হবে, এই সরকারকে আর সময় দেওয়া যাবে না : ফখরুল কোটা আ ন্দো ল ন : দেশে প্রাণ হারালেন ছয় জন কোটা আন্দোলনে হঠাৎ উ ত্ত প্ত সিলেট আবারো স্থগিত করা হলো সিলেটের এইচএসসি পরীক্ষা সিটি এলাকায় সকল প্রাথমিক বিদ্যালয়ও বন্ধ ঘোষণা ছাত্র রাজনীতি ‘নিষিদ্ধের’ অঙ্গীকারনামায় প্রাধ্যক্ষদের সই নিয়েছে ঢাবির হলের সকল শিক্ষার্থীরা ঢাকা কলেজের সামনে পড়ে থাকা সেই মরদেহ ‘ছাত্রলীগ কর্মী’ সবুজের অনির্দিষ্ট সময়ের জন্য সব কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ত্যাগের নির্দেশ নতুন মুদ্রানীতি: মূল্যস্ফীতি বশে আনা, আরও যেসব পদক্ষেপ নিতে চান অর্থনীতিবিদরা

চিকিৎসককে মারধরের প্রতিবাদে তাহিরপুরে কর্মবিরতি ও মানববন্ধন

  • আপডেট টাইম :: বুধবার, ৬ নভেম্বর, ২০১৯, ১০.১৫ এএম
  • ১৫৩ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
চিকিৎসকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কর্মবিরতি, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও কর্মচারী বৃন্দ। বুধবার সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত কর্মবিরতি চলে। কর্মবিরতী চলাকালীন চিকিৎসক ও কর্মচারী বৃন্দ তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে মানব বন্ধন ও প্রতিবাদ সভায় উক্ত ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুমন বর্মন,ডাঃ মৃত্যুঞ্জয় সরদার,উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বেলায়েত হোসেন রুমি,মহিউদ্দিন বিপ্লব,সিনিয়র স্টাফ নার্স সুমনী আক্তার,মিজানুর রহমান প্রমূখ।
তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, বুধবার বিকেলে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ব্রাহ্মনগাঁও গ্রামের জনৈক রোগী নুরুল আমিন চিকিৎসা সেবা নিতে তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তাকে দেখেতে তার আত্মীয় একই গ্রামের আবুল কাশেম রাত ১০ টায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। সে সময় একদল সশস্ত্র সন্ত্রাসী অস্ত্র সস্ত্র নিয়ে আবুল কাশেম কে মারধরের জন্য হাসপাতালের ভেতর তেড়ে আসে। সে সময় জরুরী বিভাগে কর্মরত চিকিৎস উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমদ নুরী তাদের ভেতরে ঢুকতে বাধা দেন। এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তাকে আঘাত করে। এতে তিনি রক্তাক্ত হন। পরবর্তীতে নৈশ প্রহরী নাঈম মিয়া এগিয়ে গেলে তাকে মারধর করে সন্ত্রাসীরা।
এ ঘটনায় গুরুতর আহত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমদ নুরী জানান, একদল সশস্ত্র লোকজন হাসপাতালের ভেতর ঢুকতে চাইলে আমি তাদের বাধা দেই। এতে তারা ক্ষিপ্ত হয় এবং দা দিয়ে আমার উপর আঘাত করে।
বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সুনামগঞ্জ এর সভাপতি ডাঃ আব্দুল হাকিম বলেন, হাসপাতালে কর্মরত চিকিৎসককে বহিরাগত সন্ত্রসীরা মারধরে আহত করা খুবই দুঃখজনক। আমি বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। দোষীদের শাস্তির দাবী করে বিএমএর পক্ষ থেকে আমরা একটি বিবৃতি দিচ্ছি।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল হোসেন বলেন, হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমেদ নূরী সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য আমরা তাহিরপুর থানা অফিসার ইনচার্জ বারাবর একটা লিখিত অভিযোগ দিয়েছি।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান বলেন,ঘটনাটি খুবই দুঃখজনক। আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!