1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

৩৩৩ সেবা নম্বরে সেবা নিতে তাহিরপুর উপজেলা নির্বার্হী কর্মকর্তার প্রচারণা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯, ১২.৫৪ পিএম
  • ১৪৬ বার পড়া হয়েছে

তাহিরপুর সংবাদদাতা::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সামাজিক সমস্যার বিষয়ে জেলা প্রশাসককে জানাতে ও সরকারী সেবার তথ্য জানার কল সেন্টার ৩৩৩এর প্রচারণা তাহিরপুর উপজেলা প্রশাসন।
মঙ্গলবার দুপুরে(০৫,১১,১৯)তাহিরপুর উপজেলা নির্বার্হী কর্মকর্তা বিজেন ব্যনার্জির নেতৃত্বে উপজেলা পরিষদ কার্যালয়ের সমানে আব্দুর জহুর চত্তর,লেগুনা ও সিএনজি ষ্ট্যান্ড এবং জনগুরুত্বপূর্ণ পয়েন্টে কল সেন্টার ৩৩৩এর প্রচারণা লিফলেট বিতরণ করেন।
এসময় তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম,উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান,উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রচারণাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক জনগণের দোরগোড়ায় সরকারি সেবা প্রদান নিশ্চিত করার লক্ষ্যে বিভাগীয় কমিশনার,সিলেট মহোদয়ের উদ্যোগে সামাজিক বিভিন্ন সমস্যা যেমন-বাল্য বিবাহ,ভেজাল দ্রব্য নিয়ন্ত্রণ,ভোক্তা অধিকার,ইভটিজিং,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ,জুয়া,পরিবেশ দূষণ,অবৈধ লাইসেন্স ও সরকারি বিভিন্ন ভাতা সংক্রান্ত অভিযোগের বিষয়ে জানাতে ৩৩৩তে কল করুন। তিনি আরো বলেন,অনলাইনে খতিয়ান/পর্চা ও ই-নামজারীর আবেদন করা যাবে। এসময় তিনি সরকারি হটলাইন সেবা ৩৩৩,১৬১২২,৯৯৯,১৬১২৩,১০৬,১০৯২২,১০৯ বা ১০৯২১,১০৯০,৩৩৩১,১৬৪০২,১৬৫১১ ও ১৬১০৮সম্পর্কে উপস্থিত জনসাধারণকে অবগত করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!