1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

৩৩৩ সেবা নম্বরে সেবা নিতে তাহিরপুর উপজেলা নির্বার্হী কর্মকর্তার প্রচারণা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯, ১২.৫৪ পিএম
  • ১৩৮ বার পড়া হয়েছে

তাহিরপুর সংবাদদাতা::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সামাজিক সমস্যার বিষয়ে জেলা প্রশাসককে জানাতে ও সরকারী সেবার তথ্য জানার কল সেন্টার ৩৩৩এর প্রচারণা তাহিরপুর উপজেলা প্রশাসন।
মঙ্গলবার দুপুরে(০৫,১১,১৯)তাহিরপুর উপজেলা নির্বার্হী কর্মকর্তা বিজেন ব্যনার্জির নেতৃত্বে উপজেলা পরিষদ কার্যালয়ের সমানে আব্দুর জহুর চত্তর,লেগুনা ও সিএনজি ষ্ট্যান্ড এবং জনগুরুত্বপূর্ণ পয়েন্টে কল সেন্টার ৩৩৩এর প্রচারণা লিফলেট বিতরণ করেন।
এসময় তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম,উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান,উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রচারণাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক জনগণের দোরগোড়ায় সরকারি সেবা প্রদান নিশ্চিত করার লক্ষ্যে বিভাগীয় কমিশনার,সিলেট মহোদয়ের উদ্যোগে সামাজিক বিভিন্ন সমস্যা যেমন-বাল্য বিবাহ,ভেজাল দ্রব্য নিয়ন্ত্রণ,ভোক্তা অধিকার,ইভটিজিং,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ,জুয়া,পরিবেশ দূষণ,অবৈধ লাইসেন্স ও সরকারি বিভিন্ন ভাতা সংক্রান্ত অভিযোগের বিষয়ে জানাতে ৩৩৩তে কল করুন। তিনি আরো বলেন,অনলাইনে খতিয়ান/পর্চা ও ই-নামজারীর আবেদন করা যাবে। এসময় তিনি সরকারি হটলাইন সেবা ৩৩৩,১৬১২২,৯৯৯,১৬১২৩,১০৬,১০৯২২,১০৯ বা ১০৯২১,১০৯০,৩৩৩১,১৬৪০২,১৬৫১১ ও ১৬১০৮সম্পর্কে উপস্থিত জনসাধারণকে অবগত করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!