1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

তাহিরপুরে নেতৃত্বের পরিবর্তন চায় তৃণমূল আওয়ামী লীগ

  • আপডেট টাইম :: শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯, ৩.৩৭ পিএম
  • ৪০০ বার পড়া হয়েছে

তাহিরপুর সংবাদদাতা::
১৭ নভেম্বর তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন নির্ধারন করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ। সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদে নতুন দু,একজন ছাড়া মাঠে কোন পদপ্রার্থীকে দেখা যাচ্ছে না। তবে সভাপতি পদপ্রার্থী হিসেবে তৃনমুল পর্যায়ে সবচেয়ে বেশি পদচারনা ও আলোচনায় এগিয়ে রয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মোতাহার হোসেন আখঞ্জী শামীম। অপরদিকে বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আবুল হোসেন খাঁনও মাঠে এছন।
সম্মেলনকে ঘিরে নেতাকর্মীরা মাঠে সরব হওয়ার কথা থাকলেও সভাপতি প্রার্থী মোতাহার হোসেন আখঞ্জী শামীম উপজেলার ৭টি ইউনিয়নের তৃনমুল নেতাকর্মীদের নিয়ে বেশ কয়েকটি কর্মীসভা করেছেন। কর্মীসভায় তৃনমুলের নেতাকর্মীরা পরিবর্তনের দাবি নিয়ে মোতাহার হোসেন আখঞ্জী শামীমকে সভাপতি হিসেবে দেখতে চান। তৃনমুলের দাবি শামীম আখঞ্জী আওয়ামী লীগ পরিবারের সন্তান। তিনি তাহিরপুর উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সভাপতি হিসেবে সফলতার সাথে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তাহিরপুর উপজেলায় জামায়াত বিএনপিকে প্রতিহত করে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হলে শামীম আখঞ্জীর বিকল্প নেই বলে মনে করেন তার অনুসারীরা।
তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন পর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। আমি চাই সম্মেলনের মাধ্যমে সাবেক ছাত্রনেতাদের নেতৃত্বে আসার সুযোগ দেয়া হউক।
সভাপতি প্রার্থী মোতাহার হোসেন আখঞ্জী শামীম বলেন, সম্মেলনের তারিখ নির্ধারন হওয়ার পর থেকেই আমি উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের তৃনমুল নেতাকর্মীদের নিয়ে সভা চালিয়ে যাচ্ছি। তৃনমুলে পরিবর্তনের আওয়াজ উঠেছে। তাদের দাবি পুরাতনকে বাদ দিয়ে নতুনদের নেতৃত্বে আসার সুযোগ করে দেয়া হউক।
উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আলহাজ¦ আবুল হোসেন খাঁন বলেন, সম্মেলনকে সফল করতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহন করেছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!