1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

তাহিরপুর সীমান্তে ভারতীয় মদ, বিড়ি, কয়লা ও বারকি নৌকা আটক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯, ১২.২৩ পিএম
  • ২৭২ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন বিজিবির অধীনস্থ ট্যাকেরঘাট বিরেন্দ্রনগর বিওপির টহল দল এক বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় মদ বিড়ি কয়লা ও বারকী নৌকা আটক করেছে বিজিবির জোয়ান ।
২৮ অক্টোবর সোমবার রাত ৯:১৫ টায় সময় বিরেন্দ্রনগর বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আন্তর্জাতিক সীমান্ত পিলার ১১৯৩/৪-এস এর নিকট হতে আনুমানিক ২৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ০১ নং উত্তর শ্রীপুর ইউনিয়নের সুন্দরবন নামক স্থান হতে ১৭ বোতল ভারতীয় মদ এবং ৬২ প্যাকেট বিড়ি আটক করে। যার মূল্য ২৮,১৫৮.৮০ টাকা।
একই দিনে টেকেরঘাট বিওপির একটি টহল দল রাত ৮:৪০টায় সময় অভিযান পরিচালনা করে আন্তর্জাতিক সীমান্ত পিলার ১২০৮/৪-এস এর নিকট হতে আনুমানিক ৯০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ০১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের বড়ছড়া নামক স্থান হতে ৪৯০ কেজি ভারতীয় কয়লা এবং ০১টি বারকী নৌকা আটক করে, যার আনুমানিক মূল্য ৪৬,৩৭০/- টাকা।
সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাকসুদুল আলম গনমাধ্যম কে এর সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃত ভারতীয় মদ ও বিড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় এবং কয়লা, বারকী নৌকা শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!