1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জে পিস অ্যাম্বাসেডর জেলা নেটওয়ার্ক গঠন

  • আপডেট টাইম :: শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯, ১.২২ পিএম
  • ১২১ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ::
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ, দিরাই, দক্ষিণ সুনামগঞ্জ, বিশ্বম্ভরপুর, তাহিরপুর ও জগন্নাথপুর উপজেলার টিএইচপি-এসপিএল প্রজেক্টের পিস অ্যাম্বাসেডরদের নিয়ে পিস অ্যাম্বাসেডর জেলা নেটওয়ার্ক গঠন করা হয়েছে। শনিবার এ উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জের এফআইভিডিবি ট্রেনিং সেন্টারের হলরুমে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
টিএইচপি-এসপিএল প্রজেক্টের সৈকত আইচ মনন এই নেটওয়ার্কের গঠনের লক্ষ্য উদ্দেশ্য ও কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করেন। আলোচনা শেষে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, জামালগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, বিএনপি সভাপতি ও সাচনাবাজার ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হক আফিন্দি, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি পলাশ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাইয়ূম, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোদাচ্ছের আলম, দিরাই উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজ-উ-দৌল্লা, বিএনপি সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হারুন মিয়া, জগন্নাথপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার।
সভায় সর্ব সম্মতি ক্রমে সিরাজ-উ-দৌল্লা, নুরুল হক আফিন্দি, নজির আহমদকেউপদেষ্টা, আব্দুল মান্নান তালুকদার, মোদাচ্ছির আলম, এটিএম আজরফ, তোরাব আলী, সামছুল ইসলাম সরদার, জহিরুল ইসলাম লাল মিয়াকে নির্বাহী সদস্য, মিসবাহ উদ্দিকে সমন্বয়ক ও গোলাপ মিয়া এবং র্মোশেদ মিয়াকে যুগ্ম সমন্বয়খ করে 24 সদস্যের কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, মোহাম্মদ আলী, আব্দুর রশিদ চৌধুরী, আতাউর রহমান, ইলিয়াস আলী, হারুন মিয়া, মো. আব্দুস সাত্তার, আব্দুল কাইয়ূম, সাইদুল কিবরিয়া, মেহেদী হাসান উজ্জল, আকমল হুসাইন, আব্দুল মতিন, অ্যাডভোকেট জিয়াউর রহিম শাহিন, ফারজানা আক্তার প্রমূখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!