1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

আবরার হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে বিএনপির দুই পক্ষের পৃথক কর্মসূচি

  • আপডেট টাইম :: রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯, ৩.৩৬ পিএম
  • ১৫৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও বিএনপি চিয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সুনামগঞ্জ জেলা বিএনপির বিবদমান দুই পক্ষ। এক পক্ষ পুরাতন বাসস্টেশন এলাকায় এবং অন্য পক্ষ কাজীর পয়েন্ট এলাকায় পৃথক কর্মসূচি পালন করে। তবে দুই পক্ষের কর্মসূচিতেই পুলিশের বাধা ছিল বলে জানা গেছে।
রবিবার বেলা ১১টায় সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে বিএনপির কার্যালয়ের সামনে থেকে জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুলের নেতৃত্বে এক পক্ষ বিক্ষোভ মিছিল বের করে। পুরাতন বাসস্টেশন থেকে কিছু দূর এগুনোর পরই কালিবাড়ি পয়েন্টে পুলিশী বাধায় পড়ে। পড়ে সেখানেই সংক্ষিপ্ত কর্মসূচি পালন করে। এখানে জলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় পথসভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন, সহ-সভাপতি আ.ত.ম মিসবাহ, অ্যাড. শেরেনুর আলী, আবুল কালাম আজাদ, ফুল মিয়া, যুগ্ম-সম্পাদক নুর হোসেন, অ্যাড. জিয়াউর রহমান, অ্যাড. আমিরুল হক, জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিন প্রমুখ।
এদিকে একই দাবিতে দুপুর ১২টায় বিএনপি চেয়ার পার্সন ও সাবেক হুইপ এডভোকেট ফজলুল হক আছপিয়ার সমর্থকরা কাজীর পয়েন্টে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত পথসভা করে। সেখানকার কর্মসুচিতেও বাধা দেয় পুলিশ।
সদর উপজেলা বিএনপির সভাপতি আকবর আলীর সভাপতিত্বে ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল পরিচালনায় পথসভায় বক্তব্য দেন জেলা বিএনপির সহ সভাপতি নাদীর আহমদ, সেলিম উদ্দিন আহমদ, জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকত, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ইকবাল হোসেন, জেলা ছাত্রদলের সহ সভাপতি আবুল কালাম আজাদ, ছাত্রদল নেতা হারুনুর রশীদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!