1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২০ জুন ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন

সিলেটে শিশু নাঈম হত্যা মামলায় চারজনের ফাঁসি

  • আপডেট টাইম :: বুধবার, ৯ অক্টোবর, ২০১৯, ১.১৬ পিএম
  • ৬২ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
সিলেটে শিশু মোজাম্মেল হোসেন নাঈম হত্যা মামলায় চারজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। বুধবার (০৯ অক্টোবর) দুপুরে সিলেট জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মুহিতুল হক এ রায় দেন ।
ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন- সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার পুরান তেতলী গ্রামের মৃত মো. আফতাব আলীর ছেলে মো. ইসমাইল আলী (২২), একই গ্রামের মো. ইছহাক মিয়া ওরফে ইছহাক আলীর ছেলে মো. মিঠুন মিয়া (২০) ও তার সহোদর রুবেল (১৮), ভার্থখলা ডি ব্লকের ডিপটি ওরফে রুবেলের ছেলে বিপ্লব ওরফে বিপলু (১৮)।
মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম এহিয়া বিষয়টি জানিয়েছেন। তিনি দ্রুত রায় কার্যকরের দাবি জানান। এ মামলা থেকে অব্যাহতি পেয়েছেন নগরীর কুয়ারপাড় ভাঙ্গাটিকর এলাকার বাসিন্দা আবুল হোসেনের ছেলে জুনায়েদ হোসেন।
২০১১ সালের ১৪ আগস্ট বাড়ি থেকে অপহরণের পর শিশু নাঈমকে হত্যা করা হয়। নিহত শিশু নাঈম দক্ষিণ সুরমার পুরান তেতলী এলাকার আবদুল হকের ছেলে। সে স্থানীয় লিটল স্টার কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলো।
ঘটনার ৬ দিনের মাথায় ২০ আগস্ট নাঈমের বাবা আব্দুল হক বাদী হয়ে অজ্ঞাতকয়েক জনকে আসামি করে দক্ষিণ সুরমা থানায় হত্যা ও অপহরণ মামলা দায়ের করেন।
২০১১ সালের ২৬ নভেম্বর দক্ষিণ সুরমা থানার উপ পরিদর্শক (এসআই) মো. হারুন মজুমদার পাঁচজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন। মামলায় ৩৮ সাক্ষীর মধ্যে ৩৬ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালতে বিচারক এ রায় দেন। রায়ে সন্তোষ প্রকাশ করে শিশু নাঈমের বাবা আব্দুল হক বলেন, রায়টি যেনো উচ্চ আদালতে বহাল থাকে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!