1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২০ জুন ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

তাহিরপুর সীমান্তে গাঁজা ও কয়লা আটক

  • আপডেট টাইম :: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯, ১২.৪৫ পিএম
  • ৩৫ বার পড়া হয়েছে

শামছুল আলম আখন্জী::
সুনামগন্জ ২৮ব্যাটালিয়নের অধীনস্থ বিজিবির টহল দল বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ভারতীয় গাঁজা ও কয়লা আটক করেছে বিজিবি।
গত ০৬ অক্টোবর রবিবার আন্তর্জাতিক সময় ২১:০০ ঘটিকার সময় চারাগাও বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভিনব কায়দায় অভিযান পরিচালনা করে সীমান্ত পিলার ১১৯৪/৩-এস এর নিকট হতে আনুমানিক ৩৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের জংগলবাড়ী নামক স্থান থেকে ০১ কেজি ভারতীয় গাঁজা আটক করে, যার মূল্য ৩,৫০০/- টাকা। পলাতক আসামী ০১ জন। এ ব্যাপারে পলাতক আসামীর বিরুদ্ধে তাহিরপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
অন্য দিগে গত ০৬ অক্টোবর রবিবার আন্তর্জাতিক সময় ২২:০০ ঘটিকা সময় টেকেরঘাট বিওপির টহল দল সীমান্ত পিলার ১১৯৮/৬-এস এর নিকট হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের বড়ছড়া নামক স্থান থেকে ১২২৫ কেজি ভারতীয় কয়লা আটক করে, যার আনুমানিক মূল্য ১৫,৯২৫/- টাকা।
সুনামগন্জ ২৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাকসুদুল আলম এর সত্যতা নিশ্চিত করে বলেন । আটককৃত ভারতীয় গাঁজা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে জমা করার প্রক্রিয়া ধীন এবং কয়লা শুল্ক কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!