1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা শুক্রবারের পর দেশজুড়ে আবারো বৃষ্টিপাতে সম্ভাবনা ছাতকে নোয়ারাই ইউপি নির্বাচনে রাজারগাঁও স্কুল কেন্দ্রে ভোটগণনায় কারচুপির অভিযোগে বিক্ষোভ ফোন হাতে না পাওয়ায় আমি দুঃখিত, তবে শঙ্কিত নই ইজিবাইক-রিকশা বন্ধে কঠোর হওয়ার নির্দেশ সেতুমন্ত্রীর সুনামগঞ্জের অভ্যন্তরীণ রাজনীতি সম্পর্কে জানা ছিল না : পররাষ্ট্রমন্ত্রী এমপি রতনসহ ৬ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা, নিশ্চিত করল দুদক কাল আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী করোনাকালে নতুন করে যে দারিদ্রতা তৈরি হয়েছে, সেটা সাময়িক : পরিকল্পনামন্ত্রী সারাদেশ থেকে বিচ্ছিন্ন ঢাকা

রানীগঞ্জ ইউনিয়ন থেকে বিভক্ত হতে চান না তিন গ্রামের মানুষ

  • আপডেট টাইম :: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯, ১২.০৪ পিএম
  • ৪৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন থেকে বিভক্ত হতে চান না ওই ইউনিয়নের তিন গ্রামের মানুষ। আজ সোমবার এ বিষয়ে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের নিকট লিখিকতভাবে একটি আবেদনপত্র দাখিল করা হয়েছে।
আবেদনপত্র থেকে জানা যায়, জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন থেকে কয়েকটি ওয়ার্ড বিভক্ত হয়ে নতুন ইউনিয়ন পরিষদ গঠনের লক্ষ্যে এলাকায় প্রচারণা চলছে। এরমধ্যে ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডও বিভক্ত হচ্ছে বলে এমন খবর এলাকায় শুনা যাচ্ছে। কিন্তু ভৌগলিক অবস্থানের দিক থেকে ৩ নম্বর ওয়ার্ডের আলমপুর, নোয়াগাঁও ও বালিশ্রীগ্রামীর সুযোগ-সুবিদা রানীগঞ্জের সঙ্গে। এজন্য নতুন ইউনিয়ন পরিষদের অর্ন্তভুক্ত হতে চান না নয় গ্রামের মানুষ। এ বিষয়ে তিন গ্রামের লোকজনের পক্ষ থেকে আজ সোমবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিতভাবে আবেদন করা হয়।
রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের বাসিন্দা গুলজার মিয়া জানান, ইউনিয়নের ভৌগলিক বিবেচনায় রানীগঞ্জের সঙ্গে আমাদের ৩ নম্বর ওয়ার্ডের তিন গ্রামের জনসাধারণের যাতায়াতসহ সকল ধরনের সুযোগ-সুবিদা ভালো। এজন্য ইউনিয়ন থেকে বিভক্ত হতে এলাকার লোকজন চাইছেন না। তাই বিষয়টি আমরা লিখিতভাবে প্রশাসনকে অবহিত করা হয়েছে।
রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা বলেন, ৯টি ওয়ার্ড নিয়ে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ গঠিত হয়েছে। ইউনিয়নের জনসংখ্যা ৩৬ হাজার। ইউনিয়ন বিভক্তের বিষয়ে আমার কোনো কিছু জানা নেই।
এ ব্যাপারে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম বলেন, এলাকাবাসীর লিখিত একটি আবেদনপত্র পেয়েছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!