1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ জুন ২০২১, ১১:৫০ অপরাহ্ন

আলোর অন্বেষণের উদ্যোগে দ্বিতীয় দফা রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি

  • আপডেট টাইম :: রবিবার, ৬ অক্টোবর, ২০১৯, ২.৫১ পিএম
  • ৩৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :
আলোর শিহরণ ছড়িয়ে পড়ুক সমাজে এই স্লোগানকে সামনে রেখে আলোর অন্বেষণ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে দ্বিতীয়বারের মতো ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।
শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সিলেট খাদিমনগরস্থ সুরমা গেইট শাহজালাল কলেজিয়েট স্কুলের প্রায় দুইশত শিক্ষার্থীর মধ্যে এ রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
ক্যাম্পেই উদযাপন পরিষদের আহ্বায়ক তোফাজ্জল হোসেন, সদস্য জুবেল আহমদ, মহসিন সিদ্দিকীর পরিচালনায় ও আশরাফ আহমদ এবং সুহেল তানভীরের সমন্বয়ে ক্যাম্পেইনে প্রধান অতিথি ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম আহমদ চৌধুরী।
বিশেষ অতিথি অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাতৃভূমী উন্নয়ন ক্লাবের সভাপতি জিয়াউল হক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আলোর অন্বেষণ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জিহাদ আহমদ রাজু, সংগঠনের সদস্য মনিরা সিদ্দিকা তারিন ও সদস্য আতাউর রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে প্রধান শিক্ষক সেলিম আহমদ চৌধুরী বলেন, অালোর শিহরণ সমাজে ছড়িয়ে দিতে সকলের সহযোগিতা প্রয়োজন। রক্তের গ্রুপ জানা প্রতিটি নাগরিকের খুব প্রয়োজন। তাৎক্ষনিক একজন দূর্ঘটনা কবলিত রোগিকে বাঁচাতে সকলের রক্তের গ্রুপ জেনে রাখা অাবশ্যক।
সংগঠনের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রনি স্বাগত বক্তব্যে বলেন- একজন দূর্ঘটনা কবলিত মানুষকে বাঁচাতে অামাদেরকে অনেক সময় ব্লাড ব্যাংকে যোগাযোগ করতে হয়,অনেক সময় রক্ত যোগাড় করতে না পারলে রোগীকে বাঁচানো যায় না। অামরা যদি অামাদের রক্তের গ্রুপ জেনে রাখি তবে তাৎক্ষনিক একজন দূর্ঘটনা কবলিত মানুষকে বাঁচাতে পারবো।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!