1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২০ জুন ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জ-১ সংসদ সদস্যের পক্ষে নেতাকর্মীদের সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: রবিবার, ৬ অক্টোবর, ২০১৯, ২.৪৬ পিএম
  • ৫৫ বার পড়া হয়েছে

ধর্মপাশা সংবাদদাতা:
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় আজ রবিবার বিকেল তিনটায় উপজেলা বিআরডিবির সভাকক্ষে এক সংবাদ সম্মেলন করেছে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের পক্ষে তার নেতাকর্মীরা।
দলীয় সূত্রে জানা যায় গত ১ অক্টোবর সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় শামীম আহমেদ মুরাদ তার বক্তব্যে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনকে নিয়ে বক্তব্য দেন। এতে সংসদ সদস্যকে কটাক্ক করা হয়। এরই প্রতিবাদে সংবাদ সম্মেলনে ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস তার লিখিত বক্তব্য পাঠ করে বলেন, শামীম আহমেদ মুরাদের বক্তব্য মিথ্যা ও বানোয়াট,ষড়যন্ত্রমূলক এবং সু-পরিকল্পিত। আমরা এ বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।মাননীয় সংসদ একজন জনপ্রিয় এমপি। শামীম আহমেদ মুরাদ গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধর্মপাশা সদর ও সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে নৌকার বিরুদ্ধে প্রচারণা করেছেন, গত দশ বছর তাহিরপুর বালুর খোয়ারী থেকে চাঁদাবাজি, বিদ্যালয়ের দপ্তরী নিয়োগের নামে বিভিন্ন জনের কাছ থেকে টাকা নেওয়া এবং জলমহাল কমিটির সদস্য থাকায় জলমহাল দেওয়ার নাম করে উৎকুচ গ্রহণ করেছেন। যাহা এমপি মহোদয় জানার পর তাকে তার চাকুরী থেকে অব্যাহতি দেওয়া হয়। সংবাদ সম্মেলনে শামীম আহমেদ বিলকিস তার লিখিত বক্তব্য আরও বলেন, সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন আমাদের নির্বাচনী এলাকার প্রত্যেকটি ইউনিয়ন সহ জনগুরুত্বপূর্ণ স্থানে দলীয় অফিস নির্মাণ করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর কবির, যুগ্ন সম্পাদক মোকাররম হোসেন, সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন খান পাঠান, মুজিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক সৈয়দ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ মিয়া, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার সুলতান আহমেদ মজুমদার, পাইকুরাটি ইউপি আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মাফিজ আলী, সেলবরষ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনোয়ার হোসেন খান পাঠান, সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউপি আওয়ামী লীগের সভাপতি আলমগীর কবির, সাধারণ সম্পাদক বদরুল হুদা চৌধুরী রাসেল, জয়শ্রী ইউপি আওয়ামী লীগের সভাপতি মাধব চন্দ্র সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!