1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

রিফাত হত্যাকাণ্ড : মালামাল ক্রোকের ভয়ে চার আসামির আত্মসমর্পণ

  • আপডেট টাইম :: রবিবার, ৬ অক্টোবর, ২০১৯, ৭.৪৮ এএম
  • ১৪৫ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিটভুক্ত পলাতক চার অভিযুক্ত আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছেন। রোববার সকালে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে তারা জামিনের আবেদন করেন।
পরে আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী প্রাপ্তবয়স্ক অভিযুক্তদের নিয়ে গঠিত অভিযোগপত্রের ৩ নম্বর অভিযুক্ত মোহাইমিনুল ইসলাম রিফাতের (১৯) জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং আত্মসমর্পণ করা অপর তিন অপ্রাপ্তবয়স্ক অভিযুক্তের জামিন আবেদন শুনানির জন্য শিশু আদালতে প্রেরণ করেন।
অপ্রাপ্তবয়স্ক অভিযুক্তরা হলেন অভিযোগপত্রের ২ নম্বর অভিযুক্ত রাকিবুল হাসান রিফাত হাওলাদার (১৫), ৩ নম্বর অভিযুক্ত আবু আবদুল্লাহ রায়হান (১৬) এবং ১২ নম্বর অভিযুক্ত প্রিন্স মোল্লা (১৫)।
আসামি পক্ষের আইনজীবী গোলাম মোস্তফা কাদের চার আসামির আত্মসমর্পণের বিষয়টি নিশ্চিত করে বলেন, রিফাত হত্যা মামলার পলাতক আট অভিযুক্তের মধ্যে চারজন রোববার সকালে স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালত প্রাপ্তবয়স্ক এক অভিযুক্তের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং বাকি অপ্রাপ্তবয়স্ক তিন অভিযুক্তের জামিনের আবেদন শুনানির জন্য শিশু আদালতে প্রেরণ করেন। এই তিনজনের জামিন আবেদনের শুনানি আজ শিশু আদালতে অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।
এর আগে গত ৩ অক্টোবর বরগুনার সিনিয়র জুডিসিয়াল আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী এ মামলার পলাতক আট অভিযুক্তের মালামাল ক্রোকের নির্দেশ দেন।
এ মামলার চার অভিযুক্ত এখনও পলাতক রয়েছেন। এরা হলেন প্রাপ্তবয়স্ক অভিযুক্তদের নিয়ে গঠিত অভিযোগপত্রের ৬ নম্বর অভিযুক্ত মো. মুসা (২২), অপ্রাপ্তবয়স্ক অভিযুক্তদের নিয়ে গঠিত অভিযোগপত্রের ৬ নম্বর অভিযুক্ত মো. নাইম (১৭), ৯ নম্বর অভিযুক্ত মো. রাকিবুল হাসান নিয়ামত (১৫) এবং ১০ নম্বর আসামি মো. সাইয়েদ মারুফ বিল্লাহ ওরফে মহিব্বুলাহ (১৭)।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!