1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
করোনায় একদিনে ভারতে মারা গেলেন ৫০ চিকিৎসক ভারতে সব রেকর্ড ভেঙে একদিনে ৪৩২৯ প্রাণহানি রোজিনাকে গ্রেপ্তারের প্রতিবাদ : স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা দেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোল সভাপতি-সেক্রেটারি ছাড়াই শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করলো সুনামগঞ্জ আওয়ামী লীগ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জে যুবলীগের আলোচনা ধর্মপাশায় বাল্য বিয়ের অভিশাপ থেকে রক্ষা পেল ২ কিশোরী দিরাইয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে স্বামীর আত্মহত্যা! প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন অপশক্তিকেই ছাড় দেননি: এমপি মানিক তাহিরপুরে শশুর বাড়িতে এসে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু

বিবিয়ানা কলেজে বিজ্ঞানও প্রযুক্তি ক্লাবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯, ৩.২০ পিএম
  • ৩৮ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি:
সুনামগঞ্জের জেলা প্রশাসক আবদুল আহাদ বলেছেন, নবীনরাই আগামীর বাংলাদেশ, আজকের নবীনরাই আগামীর বাংলাদেশ গড়ার কাজে নেতৃত্ব দেবে, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ডিজিটাল ও সুখী সমৃদ্ধ সুন্দর বাংলাদেশ গড়তে নবীনদেরই সর্বাগ্রে এগিয়ে আসতে হবে।
মঙ্গলবার বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের উদ্বোধন ও নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র দাস তালুকদারে সভাপতিত্বে এবং বাংলা বিভাগের প্রভাষক মাহসুদা তাসমিন মুর্শেদ ও রসায়স বিভাগের প্রভাষক অনুকুল চন্দ্র দাসের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা: আশুতোষ দাস, ভারপ্রাপ্ত ইউএনও বিশ্বজিৎ দেব, সুরঞ্জিত সেনগুপ্ত মহিলা কলেজের অধ্যক্ষ মিহির রঞ্জন দাস, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আকলিমা আক্তার, ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল হালিম, ফকির মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার দাস, শিক্ষক সুকেতু দাস, নিরেশ চন্দ্র রায়, ফজলে রাব্বিসহ কলেজ শিক্ষক-শিক্ষার্থী ও এলাকারগন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শুরুর আগে উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবদুল আহাদ।
এরপর শেখ রাসেল ডিজিটাল ল্যাব পরিদর্শন কালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বেকারত্ব দুরীকরণের লক্ষ্যে কম্পিউটার বিষয়ে উপযোগী প্রশিক্ষণ কোর্স সারা দেশব্যাপী চালু করা হয়, এই প্রশিক্ষণ কোর্সটি প্রার্ন্তিক এলাকার বেকারত্ব নিরসনে কার্যকরী ভুমিকা রাখবে।
সকালে বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠানস্থলে পৌঁছলে জেলা প্রশাসককে কলেজ শিক্ষার্থীরা ফুল দিয়ে বরন করে নেয়। এরপর জেলা প্রশাসক আবদুল আহাদের সম্মানে মানপত্র পাঠ করা হয় এবং সম্মননা স্বারক প্রদান করেন অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র দাস তালুকদার। এর আগে তিনি বোয়ালিয়া বাজার কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সেবা কেন্দ্রের উদ্বোধন এবং ফকির মোহাম্মদ উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!