1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২০ জুন ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

তৃণমূল আ. লীগে অনুপ্রবেশকারীর তালিকা করা হচ্ছে: সুনামগঞ্জে মাহবুব উল আলম হানিফ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯, ৩.০৬ পিএম
  • ১৪২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
তৃণমূল আওয়ামী লীগে গত ১০ বছরের অনুপ্রবেশকারীদের তালিকা গোয়েন্দাদের মাধ্যমে করা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি স্থানীয় এমপিদের উদ্দেশ্যে বলেছেন, আমি বুঝতে পারি না আপনারা যারা ২০০৮ সালে সংসদ সদস্য হয়েছেন, আপনাদের আবার অন্যদলের লোকজনকে দলের মধ্যে আনার কেন দরকার পড়লো। বিএনপি জায়মায়াত থেকে লোক নিতে হবে কেন। কারো ব্যক্তিগত দল ভারি করার জন্য আওয়ামী লীগে বহিরাগতদের আনবেন না। আমরা বসে নেই গোয়েন্দা সংস্থার মাধ্যমে বহিরাগতদের তালিকা সংগ্রহ করা হচ্ছে। ১০ বছরের মধ্যে কারা কারা অন্য দল থেকে আওয়ামী লীগে যোগদান করেছেন, সেই তালিকা করা হচ্ছে। তিনি বলেন, আমরা পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই কেন্দ্র থেকে ব্যবস্থা নেওয়ার আগে আপনার নিজ উদ্যোগে নিজ থানা থেকে এই অনুপ্রবেশকারীদের ঝেটিয়ে বিদায় করে দেন। আমরা এই সমস্ত আপদ রেখে আওয়ামী লীগে কলঙ্ক রাখতে চাই না।
মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রতিনিধিসভায় উপরোক্ত কথা বলেন তিনি।
দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেই সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বর্ধিতসভা শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়। প্রতিনিধিসভায় ১১ উপজেলা, ১টি থানা, চারটি পৌরসভা ও ইউনিয়ন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। প্রতিনিধি হিসেবে তাদের অনেকে বক্তব্যও প্রদান করেন।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের পরিচালনায় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, মো. মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের সাংসদ জয়া সেনগুপ্তা, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ড. মুশফিকুর রহমান প্রমুখ।
প্রতিনিধিদের মধ্যে বক্তব্য দেন ইদ্রিস আলী বীরপ্রতীক, হাজী আবুল কালাম, শামীম আহমেদ মুরাদ, দীলিপ বর্মণ, শামীম আহমদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!