1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন

চেয়ারম্যান পদে মুকুটকে সমর্থন জানালো ধনপুর ইউনিয়ন পরিষদ

  • আপডেট টাইম :: শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬, ৬.০৭ পিএম
  • ১১৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
গত ৫ নভেম্বর শহীদ আবুল হোসেন মিলনায়তনে জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধিরা আনুষ্ঠানিক সমর্থন জানানোর পর শনিবার আনুষ্টানিকভাবে জেলা আওয়ামী লীগের সুনামগঞ্জস্থ কার্যালয়ে এসে আওয়ামী লীগ মনোনয়ন বঞ্চিত প্রার্থী নূরুল হুদা মুকুটকে সমর্থন জানিয়েছে বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত প্রতিনিধিবৃন্দ। মনোনয়ন বঞ্চিত হওয়ার পরও নূরুল হুদা মুকুট জেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেছেন।
শনিবার বিকেলে রমিজ বিপনীস্থ আওয়ামী লীগের কার্যালয়ে ধনপুর ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদারের নেতৃত্বে তার ইউনিয়নের ১২ জন ইউপি সদস্য নূরুল হুদা মুকুটকে আনুষ্ঠানিকভাবে সমর্থন জানানা। এসময় তারা তাকে ফুলেল শুভেচ্চাও জানান।
ধনপুর ইউনিয়ন পরিষদের প্রতিনিধিদের আনুষ্ঠানিক সমর্থন জানানোর সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান, জেলা আওয়ামীলীগ নেতা শংকর দাস, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি এডভোকেট আক্তারুজ্জামান সেলিম, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সদস্য নুরুল ইসলাম বজলু, সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এহসান আহমদ উজ্জল, বিশ্বম্ভরপুর উপজেলা যুবিেলগর যুগ্ম আহবায়ক মোঃ খালেদ মিয়া, জামালগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুল মিয়া, জামালগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আনফর আলী টুকু প্রমুখ।
নূরুল হুদা মুকুটকে আনুষ্ঠানিক সমর্থন জানানোর প্রতিক্রিয়ায় নূরুল হুদা মুকুট বলেন, আমার র্দীঘ রাজনৈতিক জীবনে যেকোন আন্দোলন সংগ্রামে আমার নেত্রী শেখ হাসিনার নির্দেশ রাজপথে ছিলাম। ভবিষ্যতে থাকব। তিনি বলেন জেলার ৮৭টি ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও ইউপি সদস্য ও সদস্যারা আমাকে প্রার্থী হতে অনুপ্রাণিত করেছেন। আমি তাদের সমর্থন ও ভালোবাসায় প্রার্থী হয়েছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!