1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

ধর্মপাশায় উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা

  • আপডেট টাইম :: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২.৪৪ পিএম
  • ১৩৬ বার পড়া হয়েছে

ধর্মপাশা প্রতিনিধি::
সুনামগঞ্জের ধর্মপাশায় নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার উপজেলা পরিষদ চত্বরে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন বিষয়ক শীর্ষক মতবিনিময় সভায় এ সংবর্ধনা দেওয়া হয়। প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্যোগে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মেউহারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উসমান গণি আহমেদ। সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঝিনুক শঙ্ক দীপু ও বরইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফরহাদ আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, নবনির্বাচিত ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, মোহনগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদ ইকবাল, জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ, বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাইনুল হক কাসেম, ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান,উপজেলা সহকারী ভ’মি কর্মকর্তা মোঃ আবু তালেব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, প্রচার সম্পাদক জুবায়ের পাশা হিমু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসিনা আক্তার পারভীন, শিক্ষক বীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম চৌধুরী,ধর্মপাশা১নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাজাহান কবীর,খয়েরদিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুলবুল আক্তার চৌধুরী, দাসপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন, নোয়াবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন, খলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর নূর প্রমুখ।
অনুষ্টানে সংবর্ধিত উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন তাঁর বক্তব্যে এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছেন। পাশাপাশি আজ আপনারা যে বিশাল আয়োজনের মাধ্যমে এবং আন্তরিক ভালবাসা দিয়ে আমাকে সংবর্ধিত করেছেন তা আমি কখনো ভূলতে পারবোনা। তবে এলাকার প্রাথমিক শিক্ষার গুণগত মান সার্বিক উন্নয়নে আমি নিরলসভাবে কাজ করে যাব এবং আপনাদের পাশে থাকব। তিনি আরো বলেন, ইতোমধ্যেই এলাকার শিক্ষা এবং স্বাস্থ্য ব্যবস্থার মানোন্নয়ন নিশ্চিত করার লক্ষে কাজ শুরু করেছি। এছাড়াও এলাকার রাস্তা-ঘাট মেরামত, ব্রীজ-কালভার্ট নির্মাণসহ গ্রামীণ অবকাঠামোগত টেকসই উন্নয়নে নিরলসভাবে কাজ করে গ্রামকে শহরের আদলে সাজানোর যে স্বপ্ন জননেত্রী শেখ হাসিনা দেখছেন তা বাস্তবায়নে লক্ষে আমি আন্তরিকভাবে কাজ করে যাব।
এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা প্রায় দুইশতাধিক শিক্ষক এ সংবর্ধনা অনুষ্টানে অংশ গ্রহণ করে

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!