1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ মে ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

মধ্যনগরে বৈঠাখালী গ্রামে ৪টি বসতঘর পুড়ে ছাই

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৯.৩২ এএম
  • ৩৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার মধ্যনগর ইউনিয়নের বৈঠাখালী গ্রামে গোপী রঞ্জন তালুকদারসহ হিন্দু সম্প্রদায়ের ৪টি বসতঘরে বিদ্যুৎ এর লাইন থেকে অগ্নিকান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে।
আজ রোববার সকালে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।
স্থ’ানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,বৈঠখালী গ্রামের মৃত জিতেন্দ্র তালুকদারের তিন ছেলে গোপী রঞ্জন তালুকদারের দোতলা ঘরে বিদ্যুৎ এর লাইন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। নিমিষেই তার সহোদর দ্বিজেন তালুকদার,জ্যোতিষ তালুকদার ও পাশর্^বর্তী সুষেন তালুকদারের বসত ঘরে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক এই চারটি বসত ঘর, শতাধিক মন ধান ও শতাধিন মন চাল আসবাবপত্রসহ পুরো ঘরবাড়ি পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে গ্রামের লোকজন আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করলেও ততক্ষনে ঘর ও ঘরের ভেতরে রক্ষিত সব মালামালগুলো পুড়ে ছাই হয়ে যায়। এদিকে খবর পেয়ে ঘটনা¯’ল পরিদর্শনে আসনে ¯’ানীয় মধ্যনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্র¯’ গোপী রঞ্জন তালুকদারের ছেলে ঝলক রঞ্জন তালুকদার।
এ ব্যাপারে মধ্যনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে আমি লোকজনকে সাথে নিয়ে ঘটনা¯’ল পরির্দশন করি এবং ক্ষতিগ্র¯’ পরিবারগুলোকে কিভাবে সহায়তা করা যায় একটা তালিকা তৈরী করে উপজেলা নির্বাহী অফিসারের নিকট দেয়া হবে বলেও জানান তিনি।
এ ব্যাপারে ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওবায়দুর রহমান অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আমি ঘটনা¯’লে পরিদর্শন করে একটি তালিকা প্রনয়ন করে জেলা প্রশাসনের নিকট পাঠানো হবে যাতে করে ক্ষতিগ্র¯’ পরিবারগুলো সরকার থেকে আর্থিক সহায়তা পান। ##

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!