1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

শেখ হাসিনার জন্মদিনে সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের দুস্থদের মধ্যে বস্ত্রপ্রদান

  • আপডেট টাইম :: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২.৩২ পিএম
  • ১৬২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে দুস্থদেরকে বস্ত্রপ্রদান করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। শনিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের রমিজবিপণিস্থ কার্যালয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করেন নেতৃবৃন্দ। পরে উপস্থিত সাধারণ জনতার মধ্যে মিষ্টিবিতরণ করে আনন্দ উদযাপন করা হয়।
শেখ হাসিনার জন্মদিন পালন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু।
জন্মদিন অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।
জন্মদিন অনুষ্ঠানে বক্তারা বলেন, শেখ হাসিনা একজন সৎ ও কর্মট নেত্রী। সত্তর পাড়ি দেওয়া এই নেত্রী দেশের মানুষের জন্য, দেশের উন্নয়নের জন্য, দেশকে নতুন উচ্চতায় নিয়ে যেতে অক্লান্ত কাজ করছেন। তার উদ্যোগগুলো এখন দলমত নির্বিশেষে সব মানুষজন অশুণ্ঠ প্রশংসা করছেন। বক্তারা বলেন, রাজনৈতিক নেতৃত্বগুণে শেখ হাসিনা আজ বিশ্বের নন্দিত নেত্রী। তার রাজনৈতিক প্রাজ্ঞতা, সাহসিকতা ও মানবিকতা বিশ্বব্যাপী প্রশংসিত। দেশের কল্যাণে কাজ করে যাওয়ার জন্য বক্তারা শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এডভোকেট বুরহান উদ্দিন, লাবলু আহমদ, মখলিছ রহমান, শিবলু আহমেদ চেšধুরী, সালেহ আহদ চৌধুরী প্রসুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!