1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সড়কে সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের খুটি ভর্তি ৯ ট্রাক: তিন ঘন্টা যানজটে অতীষ্ট যাত্রীসাধারণ

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০১৬, ৪.৫৪ পিএম
  • ১২১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি শুক্রবার বিকেল সাড়ে চারটায় নতুন কারাগার সংলগ্ন সুনামগঞ্জ সিলেট সড়ক দখল করে পল্লী বিদ্যুতের খুটি নিয়ে অবস্থান করে ৯টি ট্রাক। এসময় ট্রাক থেকে খুটিগুলো নামিয়ে মূল রাস্তায়ই রাখা হয়। মূল রাস্তার উপরে খুটি ও ট্রাক থাকায় দু’দিক থেকে আসা যানযটগুলো আটকা পড়ে।
১০ মিনিটের মধ্যে প্রায় অর্ধ শতাধিক বিভিন্ন ধরনের যানবাহনের ভিড় লাগে। সুনামগঞ্জ শহরের নতুন বাসস্টেশন থেকে জানিগাও পর্যন্ত ছিল দীর্ঘ যানবাহনের সারি। প্রায় তিন ঘন্টার পর যানজট থেকে মুক্তি যান যাত্রীরা। এসময় অনেক যাত্রীকে বিক্ষোভ করতে দেখা যায়।
জানা গেছে সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের নিয়োগকৃত ঠিকাদাররা শুক্রবার বিকেলে অন্তত ৯টি ট্রাকে খুটি ভর্তি করে হাসনতোড়ণ এলাকায় জড়ো হয় ট্রাকগুলো। এসময় মূল সড়কে গারি রেখে রাস্তার মধ্যেই খুটিগুলো ফেলা হয়। ফলে তীব্র যানজট লাগে। প্রায় তিন ঘন্টাব্যাপী যানজটে নাকাল হয়ে পড়েন সুনামগঞ্জ-সিলেট থেকে যাতায়াতকারী যাত্রীরা। সন্ধ্যা ৭টার সময় খুটিগুলো নামানোর পর এবং ট্রাকগুলো সাইট করার পর যানজট থেকে মুক্তি পান যাত্রীরা। নিজস্ব জায়গার বদলে সরকারি রাস্তায় খুটিগুলো জড়ো করে রাখার কারণে এ যানজটের শুরু বলে যাত্রীরা অভিযোগ করেন।
সুনামগঞ্জের জামাইপাড়া আবাসিক এলাকার বাসিন্দা ও গাড়ির যাত্রী দেবাশীষ দাস যিশু বলেন, পল্লী বিদ্যুত ট্রাক ও খুটি দিয়ে সরকারি রাস্তা দখল করে নিজেদের কর্মসিদ্ধি করায় যাত্রীদের প্রায় ৩ ঘন্টা সময় যানজটে পড়ে দুর্ভোগ পোহাতে হয়েছে। এসময় অনেক অসুস্থ রোগি, বৃদ্ধ ও শিশুরা মারতœক কষ্ট পেয়েছেন।
সুনামগঞ্জ পল্লীবিদ্যুতের ম্যানেজার সোহেল পারভেজ বলেন, সুনামগঞ্জে প্রায় সাড়ে ৪ হাজার কি.মি. পল্লীবিদ্যুতের সংযোগ অনুমোদন হয়েছে। ফলে অনেক খুটির প্রয়োজন। খুটি এনে রাখব এমন নিজস্ব জায়গা আমাদের নেই। তবে সম্প্রতি এই খুটি রাখার জন্য আমরা জায়গা কিনেছি। আর এই সমস্যা হবেনা বলে তিনি জানান। যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য তিনি দুঃখপ্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!