1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

কোন দুর্নীতিবাজ শুদ্ধি অভিযান থেকে রেহাই পাবেনা: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ২.০৬ পিএম
  • ৮৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেছেন, রাজনীতি ও প্রশাসনে বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযান শুরু করেছেন। দেশের মানুষ এই অভিযানকে স্বাগত জানাচ্ছে। তিনি বলেন, ঢাকা শহরসহ দেশের প্রতিটি এলাকায় অবৈধ ব্যবসার নামে যারা ক্যাসিনো ব্যবসা করছে তারা যতই প্রভাবশালী হোক না কেন কেউ ছাড় পাবেনা। শেখ হাসিনার নির্দেশে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে। প্রচলিত আইনে তাদের বিচার করা হবে। এই অভিযান চলমান থাকবে উল্লেখ করে মন্ত্রী বলেন, দুর্নীতিবাজ রাজনীতিবিদ ও আমলা কেউ শেখ হাসিনার শুদ্ধি অভিযান থেকে রেহাই পাবেনা। তাদেরকে বিচারের কাঠগড়ায় দাড় করানো হবেই। সর্বস্তরে দুর্নীতিবিরোধী অভিযান পরিচালিত হবে।
শুক্রবার বেলা ১১ টায় মন্ত্রীর নির্বাচনী এলাকা দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজেন ৫শ হতদরিদ্র দের মধ্যে বিশুদ্ধ পানির জন্য নলকুপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, হাওরাঞ্চলের জনগণের জন্য নলকূপ ও স্যানিটেশনের জন্য বৃহৎ প্রকল্প গ্রহণ করেছে জননেত্রী শেখ হাসিনার সরকার। এই বৃহৎ প্রকল্প শুরু হয়েছে জগন্নাথপুর-দক্ষিণ সুনাগঞ্জ দিয়ে। আগামীতে সাতটি হাওর জেলাতেই এই বৃহৎ প্রকল্পটি বাস্তবায়ন হবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা চান হাওরাঞ্চলের জনগণ হতদরিদ্র ও দুস্থাবস্থা থেকে বেরিয়ে আসুক। তিনি চান হাওরের মানুষ যাতে বিশুদ্ধ পানি ও স্যানিটেশন সমস্যায় না ভোগে। হাওরাঞ্চলের মানুষের জন্য শেখ হাসিনা নলকূপ ও স্বাস্থ সম্মত স্যানিটেশ স্থাপনে ৫০০ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহর সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মো. নুর হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক আহমদ, সুনামগঞ্জে জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোখলেছুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্বে) মো. আব্দুর রব সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!