1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

সুনামগঞ্জ সার্কিট হাউসের সামনে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬.১৫ পিএম
  • ১২৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ পৌর শহরে মঙ্গলবার রাত ১০টার দিকে সার্কিট হাউজের সামনের সুনামগঞ্জ-সিলেট সড়কে সাদেক মিয়া (৫০) নামের এক ব্যক্তি মারা গেছেন। তিনি সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের হবিপুর গ্রামের মো. চেরাগ আলীর পুত্র।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে দক্ষিণ সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকসাকে সুনামগঞ্জ শহরের সার্কিট হাউজের সামনের সুনামগঞ্জ-সিলেট সড়কে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর ধাক্কা দেয়। এতে সিএনজি’র যাত্রী সাদেক মিয়া ঘটনাস্থলেই মারা যান এবং অপর তিন জন আহত হন।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং আহতদের হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!