1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

ভয় দেখিয়ে ছাত্রকে বলাৎকার, মাদরাসার প্রধান শিক্ষক গ্রেপ্তার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২.৫৩ পিএম
  • ২৫ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
নেত্রকোনার খালিয়াজুর উপজেলার ইসলামিয়া কওমি হাফিজিয়া মাদরাসার এক ছাত্রকে তাবিজ দিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে বলাৎকার করার অভিযোগে ওই মাদরাসার প্রধান শিক্ষক বশীরুল ইসলামকে (৫৭) গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার গভীর রাতে ওই মাদরাসায় অভিযান চালিয়ে পুলিশ বশীরুলকে গ্রেপ্তার করে। একই সাথে বলৎকারের শিকার হওয়া ওই ছাত্রটিকেও সেখান থেকে উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে। ধৃত প্রধান শিক্ষক বশীরুল ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বি-কাঁঠালিয়া গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে এবং আট সন্তানের ছেলে।
পুলিশ ও মাদরাসার একাধিক সূত্রে জানা গেছে, গত রবিবার ভোর ৪টার দিকে ওই ছাত্রটিকে তাবিজ দিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে মাদরাসার টয়লেটের পাশে নিয়ে বলাৎকার করেন প্রধান শিক্ষক বশীরুল ইসলাম। এ সময় একই মাদরাসার সহকারী শিক্ষক মিজানুর রহমান তা দেখে বিষয়টি মাদরাসা পরিচালনা কমিটিকে জানান। পরে কমিটির সভাপতি গোলাম আবু ইসহাক বিষয়টি পুলিশকে জানালে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
ছাত্রটির মা জানান, প্রায় ১ মাস ধরে এভাবে ভয় দেখিয়ে ওই মাদরাসার প্রধান শিক্ষক বশীরুল ইসলাম তার ছেলের সঙ্গে এ ধরনের অনৈতিক কাজ করে আসছেন এবং বিষয়টি ছেলে আমাদের পরিবারের লোকজনের কাছে একাধিকবার জানালেও আমরা বিষয়টিকে ততটা গুরুত্ব দিইনি।
খালিয়াজুরী থানার ওসি এ টি এম মাহমুদুল হক জানান, গ্রেপ্তারকৃত প্রধান শিক্ষক বশীরুল ইসলাম থানায় পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রটিকে বলাৎকার করার বিষয়টি স্বীকার করেছে। আজ মঙ্গলবার বিকেলে ওই ছাত্রটির মা বাদী হয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। পাশাপশি ছাত্রটিকেও ডাক্তরি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!