1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মধ্যনগরে জলমহালের পাহারাদারের উপর হা ম লা য় শি শুসহ আ হ ত ৩ ঘুরে দাঁড়াতে হবে, এই সরকারকে আর সময় দেওয়া যাবে না : ফখরুল কোটা আ ন্দো ল ন : দেশে প্রাণ হারালেন ছয় জন কোটা আন্দোলনে হঠাৎ উ ত্ত প্ত সিলেট আবারো স্থগিত করা হলো সিলেটের এইচএসসি পরীক্ষা সিটি এলাকায় সকল প্রাথমিক বিদ্যালয়ও বন্ধ ঘোষণা ছাত্র রাজনীতি ‘নিষিদ্ধের’ অঙ্গীকারনামায় প্রাধ্যক্ষদের সই নিয়েছে ঢাবির হলের সকল শিক্ষার্থীরা ঢাকা কলেজের সামনে পড়ে থাকা সেই মরদেহ ‘ছাত্রলীগ কর্মী’ সবুজের অনির্দিষ্ট সময়ের জন্য সব কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ত্যাগের নির্দেশ নতুন মুদ্রানীতি: মূল্যস্ফীতি বশে আনা, আরও যেসব পদক্ষেপ নিতে চান অর্থনীতিবিদরা

সুনামগঞ্জে তেরাব আলী হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড, তিনজনের যাবজ্জীবন

  • আপডেট টাইম :: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৯.৩৮ এএম
  • ১৭০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের তাহিরপুরে তেরাব আলী হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড ও তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জের অতিরিক্ত দায়রা জজ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এই আদেশ দেন।
মৃত্যুদণ্ড পাওয়া আসামি হলেন আব্দুন নূর। আর যাবজ্জীবনপ্রাপ্ত আসামিরা হলেন হাবিবুর রহমান, ইদ্রিছ আলী ও শাহানুর মিয়া। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত তিন আসামিকে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ২১ মে রাতে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে তাহিরপুর উপজেলার শিমুলতলা গ্রামের তেরাব আলীকে হত্যা করে একই গ্রামের আব্দুন নূর, হাবিবুর রহমান ও ইদ্রিস আলীসহ তাদের লোকজন। ঘটনার পরদিন নিহতের ভাতিজা দেলোয়ার হোসেন এই তিন আসামিসহ বজলু মিয়া ও তানজু মিয়াসহ কয়েকজন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালান তাদের বাড়িতে। হামলায় তেরাব আলী নিহত হন। আহত হন কয়েকজন।
আলোচিত ওই মামলায় আজ সোমবার একজনকে মৃত্যুদণ্ড এবং অপর তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিলেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট সৈয়দ জিয়াউল ইসলাম বলেন, তেরাব আলী হত্যা মামলায় আদালত একজনকে মৃত্যুদণ্ড এবং তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!