1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন

অপরাধী যেই হোক ছাড় দেওয়া হবে না : ওবায়দুল কাদের

  • আপডেট টাইম :: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯, ২.০২ পিএম
  • ২৪ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
অপরাধী যেই হোক ছাড় দেওয়া হবে না মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের ভাবমূর্তি উজ্জ্বল করতে আগাছা-পরগাছা দূর করা হবে। অনিয়ম, দুর্নীতি, বিশৃঙ্খলার সঙ্গে যারা জড়িত, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।
আজ শনিবার বিকালে কক্সবাজার সৈকতের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন পর্যটন গলফ মাঠে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা সমস্যা নিয়ে বিএনপি বিদেশিদের কাছে একটি কথাও বলেনি। উল্টো এখন রাজনীতি করছে। তাদের নেতা বিদেশে বসে সরকার হটানোর ষড়যন্ত্র করছে। স্থানীয় জনগণের বিরুদ্ধে রোহিঙ্গাদের উসকে দিতে চায় বিএনপি।
তিনি বলেন, বিএনপি জামায়াত আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিষ্ঠা ও পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশকে মর্যাদার আসনে নিয়ে গেছেন। বিপুলসংখ্যক রোহিঙ্গা জনগোষ্ঠীকে মানবিক আশ্রয় দিয়ে তিনি (শেখ হাসিনা) মানবতার মা উপাধি পেয়েছেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য দেন, পানি সম্পদ উপমন্ত্রী ও দলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কক্সবাজারের তিন সাংসদ আশেক উল্লাহ, সাইমুম সরওয়ারও জাফর আলম প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!