1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগ সেক্রেটারি ছানু মিয়ার মুত্যু নিয়ে রহস্য, তদন্তের দাবি

  • আপডেট টাইম :: বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬, ৫.৩৮ এএম
  • ১২৭ বার পড়া হয়েছে

আ স ম মাসুম, যুক্তরাজ্য :
যুক্তরাজ্য স্বেচ্ছোসবেক লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্টি সমাজসবেক, সাংস্কৃতকি ব্যক্তিত্ব মিয়া আক্তার হোসনে ছানুর মৃত্যুতে বিস্মিত যুক্তরাজ্য বাংলাদশেী কমিউনিটির লোকজন। গতকাল নিব্যাপী কমিউনিটির বশিষ্টিজন থেকে সাধারন মানুষ অনকেইে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে ছানু মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করছেনে। কেউই বশ্বিাস করতে চাচ্ছনে না সুস্থ সবল একজন মানুষ এভাবে হঠাত মারা যেতে পারেন। ছানু মিয়ার ঘনিষ্টজনরা প্রশ্ন তুলছেনে এই মৃত্যুর পিছনে অন্য কোন রহস্য আছে কি না সেটা তলিয়ে দেখা উচতি। তারা বলছেন, রাতে ছানু মিয়ার সাথে ফ্ল্যাটে কারা ছিলনে সে বিষয়ে তদন্ত করা উচিত। লাশ ময়নাতদন্ত করে দেখা উচিত আসলেই ছানু মিয়ার স্বাভাবিক মৃত্যু হয়েছে কি না?
ছানু মিয়ার মৃত্যু রহস্যজনক বলে মনে করছেন ছানু মিয়ার ঘনষ্টিজন যুক্তরাজ্য আ্ওয়ামী লীগের নেতা শাহাবউদ্দনি চঞ্চল। তিনি বলেন, ছানু মিয়ার বাংলাদেশে ব্যবসা বানিজ্যের সাথে সম্পৃক্ততা ছিলো। তদন্ত করে দেখা উচিত তাঁর মৃত্যুর সাথে আসলেই এসব কোন যোগসাজস আছে কি না?
ব্রিটিনে প্রবাসী বশিষ্টি নাট্যকার, অভনেতা ফজলুল কবীর তুহিন বলেন, সকালে যদি ছানু মিয়া তার ফইেসবুক থেকে ষ্ট্যাটাস দিয়ে থাকেন তাহলে সেইে ফেইসবুক কেনো সন্ধ্যা থেকে ডিএক্টটিভ!
যুক্তরাজ্য প্রবাসী সাংবাদকি জুয়েল রাজ বলেন, ছানু ভাই বিভন্নি ব্যবসায়িক কাজে বাংলাদশে যেতেন ঘনঘন। ছানু মিয়ার অকাল মৃত্যু তাই আমার কাছে প্রশœিবদ্ধি থেকেই যায়।
অনলাইন এক্টভিষ্টি সুশান্ত দাশ গুপ্ত মনে করেন, আমার জানামতে ছানু ভাইয়ের ফেইসবুক সিকিউিরড এবং মোবাইল ফোন ভেরেফাইড আইডডি। আমি র্সবশষে বাংলাদশে সময় রাত ৮টা র্পযন্ত সেইে আইডি এক্টভিটে দেখেছি। এরপর কিভাবে এটি ডিএক্টভিট হলো সেটাই আমার কাছে প্রশ্ন!

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!