1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
অর্থনীতি পঙ্গু করে ভিক্ষুকের জাতি করতেই সহিংসতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল রবিবার চালু হতে পারে মোবাইল ইন্টারনেট কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা

বাদাঘাট দক্ষিণ ইউনিয়ন পরিষদের স্থায়ী কমিটির কর্মশালা অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০১৬, ৩.৫১ এএম
  • ৪৭৪ বার পড়া হয়েছে

বিশ্বম্ভরপুর প্রতিনিধিঃ
ইউনিয়ন পরিষদের পঞ্চবার্ষিক পরিকল্পনা প্রনয়ন ও প্রকল্প পর্যবেক্ষণ সংক্রান্ত স্থায়ী কমিটির কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। পরিষদকে একটি কার্যকর পরিষদে রূপান্তরিত করণ, আদর্শ ইউনিয়ন গঠন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে বিশ্বম্ভরপুর উপজেলার বাদাঘাট দক্ষিণ  ইউনিয়ন পরিষদের স্থায়ী কমিটির এ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বাদাঘাট দক্ষিণ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও পরিষদের সচিব ফুলেন সুত্রধরের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকতা তানিয়া সুলতানা, উপজেলা প্রাণীসম্পদ কর্মকতা দিদারুল আহসান। পরিষদের সদস্য গোলাপ মিয়া, রাখাব উদ্দিন সোহেল। এসময় অন্যনদের মধ্যে উপস্হিত ছিলেন সদস্য তিতু মিয়া, ইদন মিয়া, মুজিবুর রহমান, কাজী এমদাদুল হক, আব্দুল হক, সদস্যা আনোয়ারা বেগম (১), আনোয়ারা বেগম (২) প্রতিমা রানী সহ ইউনিয়নের সর্বস্হরে ব্যক্তি বর্গ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!