1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

বিআরটিসি বাস চলাচলে বাধা প্রদানে কারো নৈতিক অধিকার নেই: এমপি পীর মিসবাহ

  • আপডেট টাইম :: রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯, ২.২৬ পিএম
  • ২৭৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, গণদাবির প্রেক্ষিতে সরকার সুনামগঞ্জ সিলেট সড়কে বিআরটিসি বাস চালু করেছে। এই বাস চলাচালে প্রতিবন্ধকতা সৃষ্টি বা হুমকি ধমকি দিয়ে বাস বন্ধ করে দেওয়ার নৈতিক অধিকার কারো নেই। তিনি বিআরটিসি বাস চলাচলে বিরোধীতা থেকে পরিবহন মালিক-শ্রমিকদের সরে আসার আহ্বান জানিয়ে অনৈতিক পরিবহ ধর্মঘট প্রত্যাহারের দাবি জানান। একই সঙ্গে পরিবহন মালিক-শ্রমিকদের তাদের পরিবহনের মান্নোনয়নেরও আহ্বান জানান।
রবিবার দুপুরে সুনামগঞ্জের সাধারণ যাত্রীদের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে সংহতি জানিয়ে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।
সুনামগঞ্জ সিলেপট সড়কে বিআরটিসি বাস বন্ধের পায়তারার বিরুদ্ধে ও লাইসেন্স-পারমিটবিহীন গণপরিবহন চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেন যাত্রী সাধারণ। রবিবার দুপুরে শহরের আলফাত স্কয়ারে অনুষ্ঠিত মানববন্ধনে দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন এসে অংশ নেন। এক পর্যায়ে মানববন্ধনে এসে সংহতি জানিয়ে অংশ নেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।
সাংবাদিক শামস শামীম ও মাছুম হেলালের যৌত সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সাংবাদিক বিজন সেনরায়, আইনীজী সমিতির সভাপতি মো. চান মিয়া, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম, ইয়াকুব বখত বহলুল, আব্দুর রশিদ, মনির উদ্দিন, এডভোকেট এনাম আহমেদ, শিমন চৌধুরী, শহিদনূর আহমেদ প্রমুখ।
বক্তারা সুনামগঞ্জ সিলেট সড়কে বিআরটিসি বাস চলাচল অব্যাহত রাখতে এবং আরো বিআরটিসি বাস বৃদ্ধির দাবিসহ লাইসেন্সবিহীন গণপরিবহন বন্ধের দাবি জানান। পরিবহন মালিক-শ্রমিকদের বিআরটিসি বাস চলাচল বিরোধী কর্মসূচি প্রত্যাহারের দাবিও জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!