1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সুনামগঞ্জে চুরি করে বিক্রির পর শিশু উদ্ধার, আটক তিন

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯, ৭.২৫ এএম
  • ৩১০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
তিন বছরের শিশু রাফসানকে চুরি করে সন্তান পরিচয়ে অন্যত্র বিক্রি করার অভিযোগে চুরি যাওয়া শিশুসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে চুরি যাওয়ার পূর্বাপর ঘটনা তুলে ধরে পুলিশ। পরে চুরি যাওয়া সন্তানকে মা বাবার কাছে তোলে দেয়া হয়েছে।
পুলিশ জানায়, গত ১৩ আগস্ট রাতে ঘুমন্ত অবস্থায় জামালগঞ্জের লক্ষীপুর গ্রামের অনুমিয়ার তিন বছরের শিশু রাফসান মিয়াকে চুরি করে পালিয়ে যায় একই গ্রামের পামেল মিয়া ও জোবেদা খাতুন নামের দুই নারী পুরুষ। পরদিন জামালগঞ্জের রামনগর গ্রামে এসে নিজ সন্তান পরিচয়ে কবীর মিয়া নামক জনৈক ব্যক্তির কাছে চুরি করা সন্তান রাফসানকে নিজের ছেলে পরিচয়ে তার কাছে ১০ হাজার টাকার বিনিময়ে দত্তক দিয়ে চলে যায় জোবেদা। দত্তকের কারণে হিসেবে জানায়, তার স্বামী জেল হাজতে। এই অবস্থায় দুই সন্তানের ভরণপোষণ সম্ভব নয়। তাই একজনকে দত্তক দিয়ে স্বামীকে ছুটিয়ে আনতে চায়। ১৫ আগস্ট চুরি যাওয়া রাফসানের বাবা মা জানতে পারেন তাদের সন্তানকে একই গ্রামের জোবেদা বিক্রি করে দিয়েছে। তারা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্যদের নিয়ে রামনগর গ্রামে ছুটে এসে শিশুকে উদ্ধার করেন। এ ঘটনায় পুলিশ লক্ষীপুর গ্রামের পামেল মিয়া, জোবেদা বেগম ও দত্তক নেওয়া কবীর মিয়াকে আটক করেছে।
শুক্রবার সকাল সাড়ে ১১টায় সাংবাদিক সম্মেলন করে চুরি যাওয়া শিশুকে বাবা মায়ের কাছে নতুন পোষক পড়িয়ে তুলে দিয়েছে পুলিশ। পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম সাংবাদিক সম্মেলনে পুরো ঘটনার বর্ণণা দেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!