1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৫:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সাংবাদিকদের সরকারি হাসপাতালে বিনামূল্যে চিকিৎসাসেবার ঘোষনা স্বাস্থ্যমন্ত্রীর

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০১৬, ২.৫৭ এএম
  • ২৬০ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স::
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ডিআরইউ সদস্য ও অ্যাক্রিডিটেশন কার্ডধারী সাংবাদিকদের জন্য দেশের সকল সরকারি হাসপাতালে বিনামূল্যে চিকিৎসাসেবার ঘোষণা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
মঙ্গলবার ডিআরইউ আয়োজিত চারদিনের স্বাস্থ্যসেবা ক্যাম্প উদ্বোধন ও প্রয়াত সদস্য সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।
এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করতে তিনি তাৎক্ষণিকভাবে স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (হাসপাতাল) ডা. আবুল কায়সার মাহমুদ সাইফুর রহমানকে নির্দেশও দেন।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাজু আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডা. শাহজাদা সেলিম, নভো নরডিক্স-এর হেড অব মার্কেটিং ড. মোহাম্মদ সাইফুল বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, বেসরকারি মেডিকেল কলেজের ব্যাপারে আমাদের সতর্ক হওয়ার সময় এসেছে। অতীতে চিন্তাভাবনা না করেই অনেক মেডিকেলের অনুমোদন দেওয়া হয়েছে। সরকারি নীতিমালা না মানায় বিভিন্ন সময়ে ইতোমধ্যে চারটি বেসরকারি মেডিকেল কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে। বেসরকারি মেডিকেল কলেজগুলো সরকারি নীতিমালা মেনে চলছে কিনা দেখা হচ্ছে। যেসব মেডিকেল কলেজ সরকারি নীতিমালার আলোকে ব্যবস্থা নেয়নি তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। পর্যায়ক্রমে বন্ধ করে দেওয়া হবে। রাজনৈতিক কোনো চাপের কাছে আমি নতি শিকার করবো না। যে চারটি অস্থায়ীভাবে বন্ধ করে দিয়েছিলাম, উন্নতি না হলে স্থায়ীভাবে বন্ধ করে দেব। সেখানে শিক্ষক আছে কিনা, লাইব্রেরি আছে কিনা, ল্যাবরেটরি আছে কিনা দেখা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!