1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

লক্ষ্যপূরণ হওয়ায় অর্কের চিকিৎসা তহবিল বন্ধ ঘোষণা: সবাইকে প্রার্থনার আহ্বান

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০১৬, ১১.৫৮ এএম
  • ৪৫৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নত সুনামগঞ্জের মেধাবী সন্তান সেন্টু রঞ্জন দাস অর্কের চিকিৎসা সহায়তা তহবিলে চিকিৎসার কাঙ্খিত সহায়তা পাওয়ায় অনুদান বন্ধ ঘোষণা করেছেন আয়োজকরা। আয়োজকরা নির্দিষ্ট ব্যাংক একাউন্ট ও বিকাশ নম্বরে টাকা না পাঠানোর জন্য অনুরোধ জানিয়েছেন। মানবতার ডাকে সাড়া দিয়ে সেন্টুকে অর্থ সহায়তা প্রদান করায় দেশ-বিদেশের অনুদান দাতাদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন আয়োজক, বন্ধু বান্ধব ও অর্কের পরিবারের লোকজন।
আয়োজকরা জানান, সুনামগঞ্জ ও ঢাকা মিলিয়ে দেশ-বিদেশ থেকে অর্কের চিকিৎসা সহায়তায় এ পর্যন্ত প্রায় ৩১লাখ টাকারও বেশি অনুদান পাওয়া গেছে। আরো কয়েকজন সহৃদয় মানুষ অবশিষ্ট চিকিৎসাভারের দায়িত্ব নেওয়ায় জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের আয়োজক আব্দুল জলিল ও সুনামগঞ্জের অর্কের শিক্ষক অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টেটাস দিয়ে অনুদান বন্ধ করার ঘোষণা দিয়ে ভবিষ্যতে এভাবে অর্কের মতো অন্য কারও পাশে দাড়ানোর আহ্বান জানান।
সুনামগঞ্জ থেকে তহবিল সংগ্রহকারী কল্লোল তালুকদার চপল গত ২১ অক্টোবর সামাজিক যোগাযোগ সাইট ফেইসবুকে একটি স্টেটাস দিয়ে তার ব্যাংক একাউন্টে আর অনুদান না পাঠানোর অনুরোধ জানান। এর পরেই  জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের অর্কের তহবিল সংগ্রহের সমন্বয়ক মো. আব্দুল জলিলও এভাবে সামাজিক যোগাযোগ সাইটে স্টেটাস দিয়ে চিকিৎসা তহবিলের সংশ্লিষ্ট ব্যাংক একাউন্ট ও মোবাইল নম্বরে অনুদান না পাঠানোর জন্য সহৃদয় মানুষদের প্রতি আহ্বান জানিয়েছেন।
জানা গেছে, এ পর্যন্ত ৩১ লাখ ২৪ হাজার ৪০২ টাকা সংগ্রহ হয়েছে। ৩৫ লাখ টাকার মধ্যে অবশিষ্ট যে টাকা বাকি রয়েছে তা আরো কয়েকজন সহৃদয় মানুষ সহায়তার দেওয়ার আহ্বান জানিয়েছেন। ফলে তহবিল সংগ্রহের সমন্বয়করা অনুদান বন্ধ ঘোষণা করে অর্কের জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন।
জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের অর্কের চিকিৎসা তহবিলের অন্যতম সমন্বয়ক মো. আব্দুল জলিল গত ২৫ অক্টোবর তার ফেইসবুক স্টেটাসে বলেন, ‘আপনাদের আন্তরিক সহযোগিতার জন্য আমরা ফার্মেসী পরিবার আপনাদের নিকট আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আজ থেকে অর্কের জন্য দেয়া বিভিন্ন বিকাশ এবং ব্যাংক একাউন্ট -এ সাহায্য পাঠানো বন্ধ করুন। আবারো আপনাদের সবাইকে কোনো বিকাশ অথবা কোনো ব্যাংক একাউন্ট -এ আর সাহায্য না পাঠানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।
আপনারা সবাই মহান সৃষ্টিকর্তার নিকট অর্কের সুস্থতার জন্য প্রার্থনা করবেন।
আর যা খরচ হবে তাও পর্যায়ক্রমে ইভেন্টের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে!
আপনাদের সকলের সার্বিক সহযোগিতায় আমরা অর্কের বন্ধু, সিনিয়র, জুনিয়র সকলে আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’
অর্থের কাছেতো আমরা হারিনি। মানবতার জয় হয়েছে। ক্যান্সারের কাছেও হারবোনা। অর্ক আমাদের মাঝে ফিরে আসবেই। ইনশাল্লাহ ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!