1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জে ৫টি সাংগঠনিক ইউনিটে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা দিল আওয়ামী লীগ ছাতকে সানি হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দেশে ৯০০ টন অক্সিজেন মজুদ আছে : স্বাস্থ্যমন্ত্রী ব্যাংক থেকে বিকাশ: সুনামগঞ্জের চার উপজেলার বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতাভোগীরা বিপাকে ৫৪ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি স্থগিত সুনামগঞ্জ সীমান্তে পাথর বোঝাই দুটি টাটা ট্রাক জব্দ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করেন: প্রধানমন্ত্রী ‘করোনার প্রণোদনা নিয়ে কেউ অপকর্ম করলে যথাযথ ব্যবস্থা’ ৫ শতাধিক অসহায় পরিবার পেল সুনামগঞ্জ জেলা পরিষদের খাদ্য সহায়তা তাহিরপুরে ছুরিকাঘাতে গ্রাম পুলিশ খুন

রাত পোহালেই আ.লীগের সম্মেলন: ঢাকায় সুনামগঞ্জের হাজারো নেতাকর্মী

  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬, ৩.৫৬ পিএম
  • ১১০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
রাত পোহালেই বাংলাদেশের ঐতিহ্যবাহী ও মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন। আওয়ামী লীগের এই সম্মেলন দেশে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি করেছে। সেই উৎসবে অংশী হতে এবং সম্মেলনকে স্মরণীয় করে রাখতে সুনামগঞ্জ থেকে প্রায় হাজার নেতাকর্মী সুনামগঞ্জ থেকে ঢাকায় অবস্থান করছেন। ২-৩দিন আগ থেকেই আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সম্মেলন উপলক্ষে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। তাছাড়া প্রবাসে অবস্থান করেন সুনামগঞ্জের এমন প্রবাসী নেতারাও সম্মেলনের উদ্দেশ্যে দেশে চলে এসেছেন। ঢাকার বিভিন্ন আবাসিক হোটেল ও ম্যাসে অবস্থান করছেন সুনামগঞ্জের নেতাকর্মীরা।
সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক নেতাকর্মীকে দলীয় কার্যালয় ও সম্মেলন স্থলে সাংগঠনিক কাজ করতে দেখা গেছে। এবার সম্মেলন উপলক্ষে বিভাগীয় দফতর কমিটিতে কাজ করেছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আখতারুজ্জামান সেলিম, যুবলীগ নেতা ওবায়দুর রহমান কুবাদ, মিন্টু রঞ্জন ধর ও জুবের আহমদ। তাদেরকে প্রতিদিনই সাংগঠনিক ও দাফতরিক কাজ করতে দেখা গেছে। এছাড়া জেলার নেতাকর্মীরাও নানাভাবে কাজ করছেন। তাদের উপস্থিতিসহ সারাদেশের নেতাকর্মীদের উপস্থিতিতে এখন ঢাকা মখুরিত।
জানা গেছে সুনামগঞ্জ আওয়ামী লীগকে সম্মেলন উপলক্ষে ১১২ জনের কাউন্সিলর কার্ড দেওয়া হয়েছে। এই কাউন্সিলর কার্ড প্রাপ্তি নিয়েও কাড়াকাড়ি শুরু হয়েছে। জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক কাড বণ্ঠন নিয়ে হিমশিম খাচ্ছেন। তবে কাউন্সিলর নিয়ে স্নায়ু চাপ থাকলেও সাধারণ নেতাকর্মীরা সম্মেলন কেন্দ্রে উপস্থিত থাকতে পারবেন মনে করেই খুশি। আগামীকাল শুরু হওয়া দু’দিনব্যাপী সম্মেলন রোববার শেষ হবে। সম্মেলন শেষ করেই নেতাকর্মীরা সুনামগঞ্জ ফিরবেন বলে জানা গেছে।

নেতাকর্মীরা জানান আওয়ামী লীগের আসন্ন জাতীয় সম্মেলনে সুনামগঞ্জের সুরঞ্জিত সেনগুপ্ত, এমএ মান্নান, মুহিবুর রহমান মানিক, আজিজুস সামাদ ডন ও এনামুল কবির ইমনের নেতৃত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের সমর্থকরা নেতৃত্ব পাওয়ার দাবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিদিন প্রচারণা চালাচ্ছেন।

সম্মেলনে উপস্থিত জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু বলেন, ঢাকা এখন উৎসবের নগরী। আমাদের প্রাণের সংগঠনের সম্মেলনকে কেন্দ্র করে সারা দেশের লাখ লাখ নেতাকর্মী এখন ঢাকা অবস্থান করছেন। সুনামগঞ্জ থেকেও কয়েক হাজার নেতাকর্মী এসেছেন। সম্মেলন আমাদেরকে উজ্জীবিত করছে। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন নতুন কমিটিকে স্বাগত জানাতে উন্মুখ হয়ে আছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!