1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজীপুরে মালবাহী ট্রেনের সাথে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা ছড়ারপাড়ে ছু রি কা ঘা তে প্রাণ গেল এক কিশোরের সিলেট ও সুনামগঞ্জের ৪টি উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ৬৪ জন প্রার্থী বিদ্যুৎ সংকটে অতিষ্ঠ মফস্বল ও গ্রামীণ জনজীবন, বিতরণে বৈষম্য যা বলছেন বিশেষজ্ঞরা গার্মেন্টস বন্ধের প্রতিবাদে বনানীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা ,যানজট শনিবার থেকে বন্ধ থাকবে যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সকালেই মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ ঝড়বৃষ্টির পূর্বাভাস,পাশাপাশি হতে পারে শিলাবৃষ্টিও সামর্থ্যের চেয়েও বেশি দিচ্ছেন তাসকিনরা, খুশি অধিনায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের হেলিকপ্টারে আগুন, কেমন আছেন দেব?

মেধাবী ছাত্র জাহিদের চিকিৎসায় জেলা প্রশাসকের সাড়ে ৫ লাখ টাকা অনুদান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯, ৩.৩৩ পিএম
  • ৩০৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী জাহিদ হাসানের উন্নত চিকিৎসার জন্য জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ অনুদানের সাড়ে ৫ লাখ টাকার চেক তুলে দিলেন।
মঙ্গলবার বেলা ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ দুরারোগ্য রোগে আক্রান্ত জাহিদের হাতে অনুদানের চেত তুলে দেন।,
জেলা প্রশাসকের মহতি উদ্যোগে জেলা প্রষাসকের তত্বাবধানে জেলা প্রশাসকের কার্যালয়, জেলার ১১ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং অন্যান্য দপ্তরের সহযোগিতায় প্রাপ্ত অনুদানের ৫ লক্ষ ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।
চেক হস্তান্তর কালে উপপরিচালক, স্থানীয় সরকার জনাব মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সফিউল আলম, পৌর মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু তারেকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্ল্যেক, সুনামগঞ্জের প্রাচীনতম ঐহিত্যবাহি বিদ্যাপীঠ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী সদর উপজেলার মাইজবাড়ি গ্রামের জাকির হোসেনের ছেলে জাহিদ হাসান দুরারোগ্য ঞৎধহংাবৎংব গাবষরঃরং ঝঢ়রহধষ ঝঢ়ৎবধফ রোগে আক্রান্ত হয়ে ভারত থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে অর্থ সংকটের মুখে দেশে ফিরে আসে।
চিকিৎসকগণ তাকে নিয়মিতভাবে ভারতে গিয়ে চেকআপ করানোর পরামর্শ প্রদান করেলেও তার উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন ২০ লক্ষ টাকার।
এ বিপুল পরিমান অর্থ ব্যয়ে তার চিকিৎসা করানো হতদরিদ্র পিতামাতার পক্ষে সম্ভব নয় বলে জাহিদের চিকিৎসার জন্য মানবিক সহায়তার আবেদন জানিয়েছেন পরিবারের লোকজন ও সহপাঠিরা। যা জাতীয়, স্থানীয়, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া, ফেইসবুক এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যেই প্রকাশিত হয়। জাহিদের চিকিৎসায় প্রয়োজনীয় অর্থ সংগ্রহের জন্য সোনালী ব্যাংক লিমিটেড, সুনামগঞ্জ শাখায় “জাহিদের সহায়তা তহবিল” নামীয় একটি ব্যাংক হিসাব খোলা হয়েছে যার একাউন্ট নম্বর- ৫৯১০৫০১০২৯০২৬।
বিষযটি নজরে আসার পর জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ স্বপ্রণোদিত হয়ে জাহিদের পাশে দাড়ান।
মঙ্গলবার অনুদানের চেক পেয়ে জাহিদ হাসান জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তার রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন।,

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!