1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে মুক্তিযোদ্ধার মৃতদেহ উদ্ধার

  • আপডেট টাইম :: রবিবার, ১৭ মার্চ, ২০১৯, ২.২০ পিএম
  • ১৪৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে সদর থানা পুলিশ বাথরুমের দরোজা ভেঙ্গে সদর উপজেলার কোণাপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মো. জলফে আলীর লাশ উদ্ধার করে। সন্ধ্যায় ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার সকালে মুক্তিযোদ্ধা জলফে আলী (৮০) বাড়ি থেকে সুনামগঞ্জ শহরে আসেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী অনুষ্টানের আনন্দ শোভাযাত্রায় অংশ নেন। দুপুরে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৩য় তলায় এসে বাথরুমে প্রবেশ করেন। বিকেল সাড়ে চারটার দিকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নাইট গার্ড আতিকুর রহমান সোহাগ বাথরুমে এসে দেখে ভেতর থেকে লাগানো। কোন সাড়া শব্দ নেই। আশপাশের দোকানদারদের ডেকে তিনি জড়ো করে বাথরুমের দরোজা ফুটো করে দেখেন একজন মানুষ বাথরুমে উফুর হয়ে পড়ে আছেন। তাৎক্ষণিকভাবে মুক্তিযোদ্ধা ও পুলিশদের খবর দেওয়া হলে সদর থানার ওসি ঘটনাস্থলে ছুটে এসে বাথরুম ভেঙ্গে মৃতদেহটি উদ্ধার করেন। খবর পেয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খানসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত হন। তাদের সামনেই মুক্তিযোদ্ধার সুরতহাল রিপোর্ট তৈরি করে পুলিশ। পরে সন্ধ্যায় সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।
সদর থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, মুক্তিযোদ্ধার মৃতদেহের সঙ্গে একটি কীটনাশকের ছোট বোতল ছিল। সুরতহাল রিপোর্টে মনে হয়েছে কীটনাশক পানে আতœহত্যা করেছেন। আমরা মৃতদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!