1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

তাহিরপুরে বাবুল চৌধুরীর চমক: পেলেন বড় ব্যবধানে জয়

  • আপডেট টাইম :: রবিবার, ১০ মার্চ, ২০১৯, ৪.৫৪ পিএম
  • ৪২৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
চার দশকের রাজনীতির প্রোজ্জ্বল প্রতিনিধি করুণা সিন্ধু চৌধুরী বাবুলের নাম ইউনিয়ন, উপজেলা এবং জেলা আওয়ামী লীগও দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন তালিকায় নাম দেয়নি। তবে সাধারণ মানুষ ছিলেন তার প্রতি আগ্রহী। কেন্দ্রীয় আওয়ামী লীগ তার চার দশকের রাজনৈতিক প্রোজ্জ্বল প্রোফাইল দেখে শেষমেশ তাকেই নৌকার মাঝি করেছিল। সাধারণ মানুষের ভালোবাসা ও সমর্থনে নৌকা প্রতীক নিয়ে বড় ব্যবধানে রোববার অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ৫০ হাজার ৪০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন করুণা সিন্ধু চৌধুরী বাবুল। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী ও জেলা বিএনপির সহসভাপতি আনিসুল হক পেয়েছেন ২৪৩৩০ ভোট।
সজ্জন ও রাজনৈতিক ব্যক্তিত্ব বাবুল চৌধুরীর বিজয়ে তাহিরপুর আওয়ামী লীগ কর্মীরা উজ্জীবিত। তারা একজন নিবেদিতপ্রাণ, ত্যাগী, সৎ ও নির্লোভ রাজনৈতিক ব্যক্তিত্বকে জনপ্রতিনিধি নির্বাচিত করে খুশি। তবে ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামী লীগ একজন ভালো প্রার্থী হওয়ার পরও তার নাম কেন্দ্রে প্রস্তাব না করায় ক্ষোভ প্রকাশ করেছেন।
দলের এই উপেক্ষায় তৃণমূল নেতাকর্মীরা বাবুল চৌধুরীকে নৌকা প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন বলে মনে করেন সাধারণ ভোটাররা।
বাবুল চৌধুরী এই বিজয়কে জননেত্রী শেখ হাসিনা ও জনতাকে বিজয় উৎসর্গ করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!