1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

বিশ্বম্ভরপুরে আ.লীগ সভাপতি- সম্পাদকের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে মিছিল

  • আপডেট টাইম :: সোমবার, ৪ মার্চ, ২০১৯, ১.৫৩ পিএম
  • ১৭৫ বার পড়া হয়েছে

বিশ্বম্ভরপুর প্রতিনিধি:
বিশ্বম্ভরপুরে সুনামগঞ্জ জেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমনের বিরুদ্ধে উপজেলায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম তালুকদার কর্তৃক কটুক্তিমূলক বক্তব্যের প্রতিবাদ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলা চত্বরে এ মিছিল – সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় আ.লীগ এই প্রতিবাদ মিছিলের আয়োজন করে।
সভায় বক্তাগন বলেন বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম তালুকদার নৌকা প্রতীকের গণসংযোগের সময় সুনামগঞ্জজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমনের বিরুদ্ধে একটি স্যাটেলাইট টিভি চ্যানেলে কটুক্তিমূলক বক্তব্য দেন। ওই বক্তব্য সভাপতি সম্পাদকের জন্য মানহানিকর ও দলের শৃংখলা ভঙ্গে অপরাধের শামিল তাই রফিকুল ইসলাম তালুকদারকে আ’লীগ থেকে বহিস্কারের দাবি জানানো হয়। সেই সঙ্গে আ’লীগের বিদ্রোহী প্রার্থী সফর উদ্দিনের আনারস প্রতীকের নির্বাচনে ভোট দেওয়ার প্রতিশ্রুতিব্যক্ত করেন তৃণমূল আ.লীগ নেতৃবৃন্দ।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ূম মাস্টার, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মনের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা আ’লীগ সহ সভাপতি মহরম আলী, সহ সভাপতি ও মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, সহ সভাপতি প্রবোধ চন্দ্র রায় মিন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মানিক, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল গণি, সলুকাবাদ ইউপি সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, পলাশ ইউপি আ’লীগ সভাপতি আমান উল্লাহ আমান, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অনিল চন্দ, দক্ষিণ বাদাঘাট ইউপি সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নবাব, কৃষকলীগ আহ্বায়ক হুমায়ুন কবির মৃধা, যুগ্ম আহ্বায়ক আব্দুল কাহার, উপজেলা মহিলা যুবলীগ সভাপতি জান্নাত মরিয়ম, উপজেলা শ্রমিকলীগ সহ সভাপতি জাহাঙ্গীর আলম, রুস্তুম আলী, ফতেপুর আ’লীগ সাধারণ সম্পাদক প্রসুন কান্তি দাস, ফতেপুর কৃষকলীগ সভাপতি পরিমল বর্মন, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পবিত্র ভূষন তালুকদার যীশু, সাবেক ইউপি যুবলীগ সভাপতি সোহাগা আহমদ শিমাল, বিধান দাস প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!