1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান মেধাবৃত্তি পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬, ৫.৫৫ পিএম
  • ৪২০ বার পড়া হয়েছে

জাকির হোসেন রাজু, বিশ্বম্ভরপুর
উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়নে শক্তিয়ার খলা উচ্চ বিদ্যালয়ে মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান মেধাবৃত্তি পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
গমঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় শক্তিয়ার খলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান মেধাবৃত্তি পরিষদের  উপদেষ্টা শাহানুর আলমের সভাপতিত্বে ও পরিষদের অর্থ সম্পাদক সাংবাদিক জাকির হোসেন রাজুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন , পরিষদের উপদেষ্টা শাহানুর আলম,পরিষদের উপদেষ্টা সদস্য, বিশ্বম্ভরপুর মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু হানিফ শক্তিয়ার খলা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসাইন,বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল খায়ের, কাজী শামছুল ইসলাম, আব্দুল আওয়াল মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানের ১ম পুত্র জামাল হোসেন, পরিষদের সভাপতি সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক কবির হোসেন।

বক্তারা বলেন,মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান মহান মুক্তিযোদ্ধে জীবনের মায়া ত্যাগ করে অংশ গ্রহন করেছেন । তাই আমরা এই মহান ব্যক্তির নামে মেধাবৃত্তি পরিষদ গঠন করেছি। আমরা প্রতি বছর  চতুর্থ  ও পঞ্চম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের বৃত্তি পরীক্ষা নেব এবং পি এস সি, জে এস সি, এস এস সি ও এইচ এস সি পরীক্ষিায় যারা জিপিএ ৫ পাবে তাদেরকে এই পরিষদের পক্ষ থেকে বৃত্তি ও সম্মানা প্রধান করা হবে। মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান মেধাবৃত্তি পরিষদ বিশ্বম্ভরপুর উপজেলার শিক্ষার মান উন্নয়নে ভূমিকা রাখবে মনে করছেন তারা ।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ১,২,৩  নং ওর্য়াডের সংরক্ষি মহিলা সদস্যা আনোয়ারা বেগম, শিরুল হক, আব্দুল গনি , মনির হোসেন, জয়নুদ্দীন আহমদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!