1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

মোহনপুরে মুকুট-মিসবাহ : নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সঙ্গে থাকুন

  • আপডেট টাইম :: বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৯, ৪.৪৬ পিএম
  • ২৭১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
মোহনপুর যুবকল্যাণ পরিষদ কর্তৃক আয়োজিত ফুটবল লীগের মাসব্যাপী প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সরকারের সঙ্গে থাকুন। স্রোতের বিপরিতে যাবেননা। সদর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিয়েছেন তাকে ভোট দিন। সরকারের সঙ্গে থাকলে আরো উন্নয়ন হবে বলে মন্তব্য করেন তিনি।
অনুষ্ঠানের অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেন, উপজেলা নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী আমার ছোট ভাই খায়রুল হুদা চপল। আগামী ১০ মার্চ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আপনাদের সমর্থন চায়। অতীতে যেভাবে আমি আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও আমার ভাই আপনাদের পাশে থেকে সেবা করবে, এই অঙ্গিকার করছি। নূরুল হুদা মুকুট মোহনপুর মাদ্রাসার উন্নয়নে ৫ লক্ষ এবং গ্রামের খেলার মাঠ উন্নয়নে আরো ৩ লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন। আগামীতে মোহনপুর ইউনিয়নে উন্নয়ন অব্যাহত রাখার ঘোষণা দেন জেলা পরিষদ চেয়ারম্যান।
বুধবার বিকেলে মোহনপুর ফুটবল লীগের চূড়ান্ত প্রতিযোগিতায় নিহারিকা স্পোর্টিংক্লাবকে পরাজিত করে বিজয়ী হয়েছে আরপি সুপার স্টার। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জুনেদ আহমদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নূরুল হক, সাংবাদিক শামস শামীম, ইউপি সদস্য শামসুন্নুর, জাহাঙ্গীর আলম, তানভির আহমদ জনিক, রইসুজ্জামান প্রমুখ।
পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, সরকারের মাদকবিরোধী আন্দোলনে উদ্ধুদ্ধ হয়ে মোহনপুর গ্রামের যুবসমাজ যেভাবে খেলাধুলার মাধ্যমে তরুণদের সংগঠতি করছে তা প্রশংসনীয়। এই আলোকিত তরুণরাই আমাদের সমাজের অহঙ্কার। তিনি বলেন, সমাজের এই সাহসী যুবকদের জন্য আমার দুয়ার খোলা থাকবে।
গত জানুয়ারি মাসে গ্রামের পূর্ব মাঠে খেলা শুরু হয়। মাসব্যাপী ফুটবল লীগ খেলায় বিভিন্ন এলাকার একাধিক ক্লাব অংশগ্রহণ করে। ইউনিয়নের সর্ববৃহৎ এই ফুটবল আসরে দর্শকের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। চূড়ান্ত পর্বেও হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!