1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

বিশ্বম্ভরপুরে দরিদ্রদের মপখত বিনা মূল্যে ১,৪০০ হাঁস ও খাদ্য বিতরন

  • আপডেট টাইম :: রবিবার, ২ অক্টোবর, ২০১৬, ৬.১৫ পিএম
  • ৫১৭ বার পড়া হয়েছে

জাকির হোসেন রাজু, বিশ্বম্ভরপুর::
বিশ্বম্ভরপুরে গর্ভবতী ও দুগ্ধদানকারী ১৭৫ জন মায়েদের মধ্যে ৮ টি করে মোট ১,৪০০ টি উন্নত জাতের হাসঁ বিতরন করা হয়। রবিবার (২ অক্টোবর) উপজেলার বাদাঘাট দক্ষিণ  ইউনিয়নের সিরাজপুর বাগগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে নিউট্রিশন এট দি সেন্টার হোমগ্রোন প্রকল্পের আয়োজনে এবং জৈন্তিয়া ছিন্নমূল সংস্থা (জেছিস) এর বাস্তবায়নে ও কেয়ার বংলাদেশের কারিগরী সহায়তায় সিরাজপুর, বাগগাঁও, জামালপুর,চড়পাড়া ও ডালারপাড়ের ১৭৫ জন মহিলার মধ্যে পরিবার প্রতি ৮ টি করে হাঁস ও ১০কেজি করে হাঁসের খাদ্য বিতরন করা হয়।
হাসঁ বিতরন অনুষ্ঠানে জেছিসের টেকনিক্যাল অফিসার মোঃ মফিজুর রহমানের পরিচালনায় উপস্তিত ছিলেন জেছিসের জেলা প্রকল্প ব্যবস্থাপক মোঃ গোলাম হোসেন, উপজেলা মনিটরিং ম্যানেজার ঝলমল মারিয়া, কেয়ারের প্রজেক্ট ম্যানেজার দেওয়ান ইশতেয়াক আলম, জেছিসের সিএফ আঃ মুক্তাদির, এনামুল হক, বাদাঘাট দক্ষিণ ইউনিয়নের ১নং ওর্য়াডের সদস্য মো:গোলাপ মিয়া, ১,২,৩ নং ওর্য়াডের সংরক্ষিত সদস্যা আনোয়ার বেগম ও সাংবাদিক জাকির হোসেন রাজু প্রমুখ।
আগামীতে এই সংস্থার মাধ্যমে বিশ্বম্ভরপুর ও দিরাই উপজেলায় পর্যায় ক্রমে ৩,০০০ জন মহিলার মাঝে পরিবার প্রতি ৮ টি করে ২৪,০০০ উন্নত জাতের হাসঁ বিতরন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!