1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

সুনামগঞ্জের ১০ উপজেলায় ভোট ১০ মার্চ

  • আপডেট টাইম :: সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৯, ৩.১৭ এএম
  • ৩৮১ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক:
আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের ১০টি উপজেলাসহ দেশের মোট ৮৭ উপজেলায় ভোট হবে ১০ মার্চ। মনোনয়ন দাখিলের শেষ সময় ১১ ফেব্রুয়ারি, যাচাই-বাছাই ১২ ফেব্রুয়ারি এবং প্রত্যাহার ১৯ ফেব্রুয়ারি।
রোববার (৩ ফেব্রুয়ারি) বিকেলে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে তার সভা কক্ষে কমিশনের ৪৫তম সভা শেষে সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমদ এ কথা জানান।
তিনি বলেন, পাঁচটি ধাপে উপজেলা পরিষদের ভোট অনুষ্ঠিত হবে। প্রথম ধাপে চার বিভাগের ১২ জেলার ৮৭টি উপজেলায় ১০ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ধাপে ১৮ মার্চ, তৃতীয় ধাপে ২৪ মার্চ ও চতুর্থ ধাপে ৩১ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আর পঞ্চম ধাপে ভােেটর সম্ভাব্য তারিখ রমজানের পর ১৮ জুন।
ইসি সচিব জানান, প্রথম ধাপের ভোটে সুনামগঞ্জের জগন্নাথপুর বাদে সবকটি উপজেলায়, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা বাদে সব উপজেলায় ভোট হবে। ময়মনসিংহ বিভাগের মধ্যে নেত্রকোণার আটপাড়া উপজেলা ছাড়া সবগুলো উপজেলা ও জামালপুরের সব উপজেলায় নির্বাচন হবে।
এছাড়া রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলা বাদ দিয়ে সবগুলো উপজেলায়, জয়পুরহাটের সব উপজেলায়, নাটোরের নলডাঙ্গা বাদ দিয়ে সবগুলো উপজেলা এবং রাজশাহী জেলার সবগুলো উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!