1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজীপুরে মালবাহী ট্রেনের সাথে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা ছড়ারপাড়ে ছু রি কা ঘা তে প্রাণ গেল এক কিশোরের সিলেট ও সুনামগঞ্জের ৪টি উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ৬৪ জন প্রার্থী বিদ্যুৎ সংকটে অতিষ্ঠ মফস্বল ও গ্রামীণ জনজীবন, বিতরণে বৈষম্য যা বলছেন বিশেষজ্ঞরা গার্মেন্টস বন্ধের প্রতিবাদে বনানীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা ,যানজট শনিবার থেকে বন্ধ থাকবে যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সকালেই মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ ঝড়বৃষ্টির পূর্বাভাস,পাশাপাশি হতে পারে শিলাবৃষ্টিও সামর্থ্যের চেয়েও বেশি দিচ্ছেন তাসকিনরা, খুশি অধিনায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের হেলিকপ্টারে আগুন, কেমন আছেন দেব?

পাকিস্তানের কথায় প্রতি আসনে একাধিক প্রার্থী দিয়ে মনোনয়ন বাণিজ্য করেছে বিএনপি: হানিফ

  • আপডেট টাইম :: শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯, ২.২৪ পিএম
  • ৪৫২ বার পড়া হয়েছে

আমিনুল আজির, ছাতক::
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি পাকিস্তানের প্রেসক্রিপশন নিয়ে রাজনীতি করে। তারা পাকিস্তানি গোয়েন্দা সংস্থার প্রতিবেদনের ভিত্তিতে প্রতি আসনে একাধিক প্রার্থী মনোনয়ন দিয়ে বাণিজ্য করেছে। এদেশের মানুষ এইসব দূর্নীতিবাজ সন্ত্রাসীদের প্রত্যাখ্যান করেছে যার ফলে বিএনপির এই ভূমিধ্বস পরাজয়।
শনিবার বিকেলে ছাতক হাই স্কুল মাঠে ছাতক-দোয়ারা আওয়ামী লীগ আয়োজিত বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে হানিফ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। বিগত আওয়ামী সরকারের সময়ে দেশে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে।
যার ফলে ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে জনগন আওয়ামী লীগকেই ভোট দিয়েছে। তিনি বলেন, বিএনপি জনগনের কাছে ভোট চাওয়ার সুযোগ পায়নি। তারা বিগত দিনে ক্ষমতায় থেকে দেশের জনগনের সম্পদ লুট করেছে। খালেদা জিয়া সরকারে থেকে ছেলেকে দিয়ে হাওয়া ভবন তৈরি করে ছিলেন।
হাওয়া ভবন থেকেই পরিকল্পনা করে আওয়ামী লীগের ২৬ হাজার নেতা-কর্মীকে হত্যা করা হয়েছিল। দেশকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করেছিল তারা। তাদের ক্ষমতার পাঁচ বছরে একটি কর্ম ও দেখাতে পারবে না, যা দেশের কল্যানের জন্য তারা করেছে। কাজেই জিয়া পরিবার দেশে একটি অভিশপ্ত পরিবারে পরিণত হয়েছে।
দেশের মানুষ এ পরিবারের কাউকে আর ক্ষমতায় দেখতে চায় না। বিগত নির্বাচনেও জনগন তাদেরকে প্রত্যাখান করেছে।
এসময়ে তিনি মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে বলেন, যে ক’টি আসন বিএনপি পেয়েছে তাদের শপথ নিয়ে সংসদে আসার সুযোগ করে দিন। এতে জনগন আপনাদের ভালো পাবে।
প্রধান বক্তার বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী সবসময় হাওর বাসীর পাশে আছেন। একনেক’র প্রথম সভায় দেশের আটটি প্রকল্পের মধ্যে সুনামগঞ্জের ছাতক ও দোয়ারায় ১শ ১১ কোটি টাকা ব্যয়ে ৯ টি ব্রীজ নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। সুনামগঞ্জে আরো উন্নয়ন হবে। প্রধানমন্ত্রী শেখ হসিনা হাওর বাসীর প্রতি আন্তরিক রয়েছেন।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমানের সভাপতিত্বে ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম রসিদ আহমদের পরিচালনায় অনুষ্টিত সমাবেশে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছাতক-দোয়ারা নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।
বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. রাজ উদ্দিন, সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. খায়রুল কবির রুমেন, যুগ্ম সম্পাদক এড. নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা আওয়ামীলীগ নেতা করুণা সিন্দু চৌধুরী বাবুল, দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিছ আলী বীর প্রতিক।
ছাতক উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, যগ্ম আহবায়ক আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, দোয়ারা উপজেলা আওয়ামীলীগ নেতা ফরিদ আহমদ তারেক, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, আমিরুল হক, আওয়ামীলীগ নেতা আওলাদ আলী রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, রফিকুল ইসলাম কিরণ প্রমূখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!