1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

শাল্লায় সাংবাদিক নির্যাতনকারী ইউএনও’র অপসারণের দাবিতে সুনামগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১১.০২ এএম
  • ১০৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের শাল্লা উপজেলার সাংবাদিক নির্যাতনকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম আসিফ বিন ইকরামের অপসারণের দাবিতে সুনামগঞ্জ জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়া কর্মরত সাংবাদিকবৃন্দ মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। মঙ্গলবার দুপুরে শহরের আলফাত স্কয়ারে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। পরে বিতর্কিত ইউএনও এর অপসারন ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসালামের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন সাংবাদিকরা।
মানববন্ধন কর্মসূচিতে সাংবাদিকরা বলেন, সুনামগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হিজল-করচ ও সিলেট থেকে প্রকাশিত দৈনিক শ্যামল সিলেট পত্রিকার শাল্লা উপজেলা প্রতিনিধি বকুল আহমেদ তালুকদার (৪৭) কে সংবাদ প্রকাশের জের ধরে পিটিয়ে গুরুতর আহত করেন উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম আসিফ বিন ইকরাম। এরপর ইউএনও নিজে ওই সাংবাদিকের দোকানের জিনিসপত্র বাইরে ছুঁড়ে ফেলে দেন এবং সঙ্গে থাকা লোকজনকে নির্দেশ দেন পেট্রল নিয়ে এসে দোকানে আগুন দিতে। এভাবে তার ভয়ে অন্যান্য সাংবাদিকরাও এলাকাছাড়া বলে সাংবাদিকরা অভিযোগ করেন।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি বিজন সেন রায়, সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক, এটিএন ও সমাখের প্রতিনিধি পঙ্কজ দে, প্রথম আলোর প্রতিনিধি খলিল রহমান, আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, সুনামগঞ্জের সময়ের সম্পাদক সেলিম আহমদ তালুকদার, সাংবাদিক এমরানুল হক চৌধুরী, সাংবাদিক সাহাব উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!