1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

তাহিরপুরে তৃণমূল নেতাকর্মী ও সাধারণ ভোটাররা বাবুলে মাতোয়ারা

  • আপডেট টাইম :: রবিবার, ১৩ জানুয়ারী, ২০১৯, ৭.১৮ এএম
  • ৩৮৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সদ্য সস্পন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতনের পক্ষে মাঠ চষে উদ্দীপনামূলক বক্তব্য দিয়ে তৃণমূলের হাজারো নেতাকর্মীদের উজ্জীবিত করেছেন সাবেক ছাত্রনেতা ও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল। দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে এই আসনে দ্বন্ধ কোন্দলে জর্জড়িত আ.লীগকে ঐক্যের মোহনায় নিয়ে আসতে নিরলস পরিশ্রম করেছেন তৃণমূলে জনপ্রিয় এই পরিচ্ছন্ন নেতা বাবুল। তার গঠনমূলক বক্তব্যে নির্জীব ও নিষ্ক্রীয় নেতারা দলীয় প্রার্থীর পক্ষে মাঠে ঝাঁপিয়ে পড়েছিলেন। সম্প্রতি উপজেলা নির্বাচনের তোড়জোড় শুরু হলে করুণা সিন্ধু চৌধুরী বাবুলকে উপজেলা নির্বাচনে তাহিরপুরে প্রার্থী হতে আহ্বান জানান হাজার হাজার নেতাকর্মী। তাদের আহ্বানে এবার আ.লীগের মনোনয়ন প্রত্যাশায় মাঠে নেমেছেন করুণা সিন্ধু বাবুল। মাঠে নেমেই তিনি নারী পুরুষ নির্বিশেষে সবার মধ্যে সাড়া ফেলেছেন। মানুষের সমর্থন ও ভালোবাসা নিয়ে এবার উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান বাবুল। বিভিন্ন স্থানে বাবুলের নেতৃত্ব, সততা ও গ্রহণযোগ্যতায় আস্থাশীল তৃণমূল নেতাকর্মীরা তার পক্ষে অনলাইন অফলাইনে প্রচারণায় নেমেছেন। তাদেরকে বাবুলে মাতোয়ারা লক্ষ্য করা যাচ্ছে।
নেতাকর্মীরা জানান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের জনপ্রিয় নেতা করুণা সিন্ধু চৌধুরী বাবুল। এবারের আসন্ন নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষও তাকে সমর্থন দিতে দেখা যাচ্ছে।
সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ থেকে তিন-তিনবার মনোনয়ন-প্রত্যাশী ছিলেন করুণা। কিন্তু মনোনয়ন না পেলেও দলীয় সভাপতি শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে ছুটে বেড়িয়েছেন গ্রাম থেকে গ্রামে।
স্থানীয় আওয়ামী লীগের নেতারা জানান, স্বৈরাচারবিরোধী আন্দোলন, চারদলীয় জোট সরকারের সময়কার আন্দোলন এবং ওয়ান-ইলেভেনের সময় শেখ হাসিনার মুক্তির আন্দোলনে রাজপথে দলীয় নেতাকর্মী-সমর্থকদের সংগঠিত করে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন করুণা সিন্ধু চৌধুরী বাবুল। এই শক্তি নিয়েই তিনি এবার নির্বাচনে লড়তে চান।
করুণা সিন্ধু বাবুল বলেন, ‘আমি এই এলাকার সন্তান। আমি নিজের জন্য রাজনীতি করিনি। শুধু জনগণের স্বার্থে বঙ্গবন্ধু ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার আদর্শ নিয়ে রাজনীতি করেছি। তাই সবাই চাইছে, আমি এবার তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হই। সবার সঙ্গে আমিও আশা করি, এবারের উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন পাব।
তিনি বলেন, আমি গঠনতান্ত্রিক রাজনৈতিক আন্দোলনে বিশ্বাসী। জননেত্রী শেখ হাসিনার আশির্বাদ ও জনগণের সমর্থন ও ভালোবাসাই আমার সম্পদ। দল আমাকে মনোনয়ন দিলে এই শক্তি নিয়েই তাহিরপুর উপজেলার প্রতিনিধিত্ব জননেত্রীকে উপহার দেব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!