1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

জগন্নাথপুরে ৫ জুয়াড়িসহ ৬জনকে আটক করেছে পুলিশ

  • আপডেট টাইম :: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ৪.২২ পিএম
  • ৪৫১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে ৫ জুয়াড়িসহ ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার বড় কাপন গ্রামের মৃত জমির আলীর পুত্র আব্দুল আলী (৩২), ইসহাকপুর গ্রামের মদরিছ আলীর পুত্র ওসমান গনি (৩৫), মৃত হাশিম খানের পুত্র হেলাল খান (৩০), তখছিল মিয়ার পুত্র দিলফর মিয়া (৩২), কামিনীপুর গ্রামের আব্দুস সাত্তারের পুত্র মিজানুর রহমান (২৯) ও বাউধরন গ্রামের মৃত মছলম উল্লাহ পুত্র কামাল মিয়া (৩৮)।
রবিবার রাতে টহলরত থানা পুলিশ পৌরসভার ভবেরবাজার এলাকা থেকে জুয়া খেলার আসর থেকে আব্দুল আলী, ওসমান গনি, হেলাল খান, দিলফর মিয়া, মিজানুর রহমান কে গ্রেফতার করে। এছাড়া ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী কামাল মিয়া কে উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের বাউধরন গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।
ওসি মোঃ মুরছালিন গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!