1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

জামালগঞ্জে বাল্যবিয়ের অপরাথে ২ জনের কারাদন্ড

  • আপডেট টাইম :: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ৪.১৭ পিএম
  • ৪৫৯ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ ::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বাল্য বিয়ের অপরাধে ২ জনকে কারাদন্ড দিয়েছে  ভ্রাম্যমাণ আদালতে। সোমবার বিকেলে স্থানীয় সংবাদের ভিত্তিতে উপজেলা ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা টিটন খীসা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই রায় দেন।
জানা গেছে নির্বাহী কর্মকর্তা বাল্যবিয়ের খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ভীমখালী ইউনিয়নের চান্দের নগর গ্রামে ঘটনাস্থলে ছুটে যান। এ সময় বাল্যবিয়ের সঙ্গে যুক্ত পাশ^বর্তী ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাধীন উত্তর বংশীকুন্দা ইউনিয়নের বান্ডা গ্রামের হাজী আবুল হোসেনের ছেলে মিজানুর রহমান (২০) কে আটক করে নিয়ে আসেন তিনি। অপর দিকে চান্দের নগর গ্রামের কামাল হোসেনের  কিশোরী কন্যা হাদিছা আক্তার (১৩) হাজী আছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রীকে বাল্য বিবাহ দেওয়ার সময় মেয়ের দাদী মৃত ওয়োরিশ আলীর স্ত্রী জুলেখা বেগম (৬০) কে উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যলয়ে হাজির করে ভ্রাম্যমাণ আদালতের মুখোমুখি করা হয়। পরে এই দু’জনের একজন মিজানুর রহমানকে ৩ মাসের কারাদন্ড ও জুলেখাকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়। মেয়ের পিতা ও মেয়েকে ১৮ বছর আগে বিয়ে দেবনা বলে অঙ্গীকার নামায় স্বাক্ষর নেন তিনি।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মু. রশিদ আহম্মদ, জামালগঞ্জ থানার এস আই আনোয়ার হোসেন, গণ্যমাণ্য ব্যক্তি আক্তারুজ্জামান। এছাড়াও জেসিছ’র প্রজেক্ট ম্যানেজার রোকন উদ্দিন আহমেদ, কেয়ারবাংলাদেশ জামালগঞ্জ প্রজেক্ট ম্যানেজার বিনয় কৃঞ্জ তালুকদার, দি হাঙ্গার প্রজেক্ট’র ইউসি সাইফ উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!